Wednesday , 21 April 2021
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » ভোলা শশীভূষণ রসুলপুর ইউনিয়নে ১২শ’ কেজি সরকারি চাল জব্দ।
ভোলা শশীভূষণ রসুলপুর ইউনিয়নে ১২শ’ কেজি সরকারি চাল জব্দ।

ভোলা শশীভূষণ রসুলপুর ইউনিয়নে ১২শ’ কেজি সরকারি চাল জব্দ।

চরফ্যাশন প্রতিনিধি:

 ভোলার চরফ্যাশন শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নে ১২শ‘ কেজি ৪০বস্তা সরকারি চাল জব্দ করা হয়েছে।অনুসন্ধানে জানা যায় বৃহস্পতিবার রাত ৮ঃ৩০ মিনিটে শশীভূষণ থানা পুলিশ ১২ শ’কেজি সরকারি চাল জব্দ করে শশীভূষণ খাদ্য গুদামে রাখা হয়। সরকারি চাল কালোবাজারে বিক্রিকালে গোপন সংবাদের ভিত্তিতে উদ্ধার করেছে পুলিশ।খাদ্য গুদাম অফিস জানান জিন্নাগড় ৮নং ওয়ার্ডে রাধাকৃষ্ণ মন্দিরের ১টন ও দক্ষিণ আইচায় একটি মাদ্রাসার ১টনসহ মোট ২টন জি আর চাউল বরাদ্দ আনেন। এদিকে উদ্ধারকৃত চালের লেভেলে ‘‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ, খাদ্য অধিদপ্তর নেট ওজন ৩০ কেজি’’ লেখা রয়েছে।
 এদিকে শশীভূষণ রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের তুলাতুলির পূর্ব পাশে সেলিমের বসতঘর থেকে উদ্ধার হওয়া ১২শ‘কেজি ৪০ বস্তা সরকারি চাউল ঘটনা ভিন্নখাতে প্রভাবিত করার চেস্টা চলছে। ১টন পুজা মন্ডপে ১টন দক্ষিণ আইচা একটি মসজিদের শশীভুষন গুদাম থেকে দেয়ার পরে বিক্রি করার চেস্টাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে আটক করা হয়েছে। চরফ্যাশন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বলেন শশীভূষণ খাদ্য গুদাম থেকে কিভাবে চাউল গেল বিষয়টি উদঘাটনের চেষ্টা করছি।
 শশীভূষণ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন,বিক্রির উদ্দেশ্যে সরকারি চাউল অন্যত্র রাখা হয়েছে।পুলিশ সদস্যরা কালোবাজারি চাউল উদ্ধার করেছে। এ বিষয়ে কোন মামলা হয়নি তবে রহস্য উদঘাটনে তদন্ত চলছে।
চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, আমরা সন্ধ্যায় খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ২টন চাল কালোবাজারি বিক্রির প্রাক্কালে   উদ্ধার করেছি। যার কাছ থেকে চাউল পাওয়া গেছে তিনি সব স্বীকার করছেন। ঘটনাস্থল থেকে ১২শ কেজি ৪০ বস্তা চাউল উদ্ধার করে গুদামে রাখা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*