Saturday , 28 November 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » রায়হান হত্যাকাণ্ডের সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে- ডিআইজি
রায়হান হত্যাকাণ্ডের সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে- ডিআইজি
--প্রেরিত ছবি

রায়হান হত্যাকাণ্ডের সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে- ডিআইজি

মৌলভীবাজার প্রতিনিধি: সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমদ বলেন, রায়হান হত্যাকান্ডে জড়িতরা অবশ্যই ধরা পরবে। ‘পুলিশ বা জনগণ কেউই আইনের উর্ধ্বে নয়, যারা রায়হান হত্যাকান্ডের সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে, ইতিমধ্যে যারা এই কর্মকান্ডের সাথে জড়িত ছিল তাদেরকে সাসপেন্ড করা হয়েছে, মামলা হয়েছে। পর্যায়ক্রমে সকল আসামী ধরা পড়বে-’ মৌলভীবাজারে পূজা মন্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন সিলেট রেঞ্জের ডিআইজি।
মৌলভীবাজার শহরে মহেশ্বরী পূজা মন্ডপ শনিবার রাতে পরিদর্শন করেন পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমদ। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমদ, মৌলভীবাজার পৌরসভা মেয়র ফজলুর রহমান ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।
মহেশ্বরী পূজা মন্ডপে উৎসব মূখর দর্শনার্থীদের দেখে সন্তোষ প্রকাশ করেন ডিআইজি। তিনি আরোও বলেন দূর্গোৎসবকে সার্বজনীন করতে জেলার প্রতিটি পূজা মন্ডপে সবার সহযোগীতায় কাজ করছে পুলিশ। শান্তিপূর্ণ পরিবেশেই পূজা শেষ হবে এই আশাবাদ ব্যক্ত করেন তিনি। এ সময় এস আই আকবর দেশে আছে কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে ডিআইজি বলেন, এই মামলাটি যেহেতু পিবিআই তদন্ত করছে তারা বিষয়টি সম্পর্কে সবকিছু বলতে পারবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*