Sunday , 18 April 2021
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » সিরাজদিখানে মৃত্যু: রহস্য উদঘাটনের দাবিতে মানববন্ধন ও সভা
সিরাজদিখানে মৃত্যু: রহস্য উদঘাটনের দাবিতে মানববন্ধন ও সভা

সিরাজদিখানে মৃত্যু: রহস্য উদঘাটনের দাবিতে মানববন্ধন ও সভা

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: 
মুন্সিগঞ্জর সিরাজদিখানে সাবেক ছাত্রনেতা ও যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শেখ জসিম মঞ্জুর হত্যার রহস্য উদঘাটন ও তদন্তের দাবিতে সিরাজদিখানে মানববন্ধন ও সভা অনুষ্ঠিত হয়েছে।
৩০ অক্টোবর শুক্রবার সকাল ১১টায় উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনের রাস্তায় এ মানববন্ধন ও সভার আয়োজন করে সিরাজদিখান উপজেলা সাবেক ছাত্রলীগ ফোরাম।
সাবেক ছাত্রলীগ ফোরামের পক্ষে সভা সঞ্চালনা করেন হামিদ উল্লাহ বাহার বাবু এতে বক্তব্য রাখেন সিরাজদিখান উপজেলা সাবেক ছাত্রলীগ ফোরামের জাহাঙ্গীর আলম জনি, মোহাম্মদ ইকবাল হোসেন মৃধা, মো. ইকবাল হোসেন চোকদার, হাফেজ মো. ফজলুল হক, সুবীর চক্রবর্তী, শহিদুল ইসলাম ঢালী, শেখ জাহাঙ্গীর, মনির হোসেন মিলন, মাসুদ লস্কর, মীর মোশারফ হোসেন সুমন, জয়ন্ত ঘোষ, এম আর তালুকদার বাবু, মোঃ রাসেল শেখ , সুখন চৌধুরী, তৌহিদ খান সম্রাট।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আবুল কালাম আজাদ, কমল কৃষ্ণ পাল, রেজাউল করিম রাজু, সুব্রত দাস রনক, ইমানুর জমাদার, জাহাঙ্গীর বাদশা, আহসান কবীর শিশির, বাদশা খান, মাহমুদুল, হাসান, আব্দুর রহমান সিকদার আল আমিন প্রমূখ।
বক্তারা বলেন শেখ জসিম মঞ্জুর ছিলেন আওয়ামী লীগের দূর্দিনের দুঃসময়ের ছাত্রলীগের নিবেদিত কর্মী এবং যুবলীগের একজন বলিষ্ঠ কণ্ঠস্বর।তাদের দাবী জসিমের মৃত্যু স্বাভাবিক কোনো মৃত্যু নয় । আমরা জসিমের পরিবারের হয়ে থানায় মামলা করব এবং প্রধানমন্ত্রীর কার্যালয় পর্যন্ত যাওয়ার চেষ্টা করবো। বক্তারা আরো বলেন সিরাজদিখানে হাবিব উল্লাহ বাহারের মৃত্যু হয়েছে কিন্তু রহস্য উদঘাটন হয়নি। এই জসিম মঞ্জুরের মত যাতে আর কারো রহস্যজনক মৃত্যু না হয় সেজন্যে সকলকে জসিমের মৃত্যুরহস্য উদঘাটনের দাবিতে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানান ।বক্তারা সিরাজদিখানের প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন করারও প্রস্তাব রাখেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*