Thursday , 22 April 2021
Home » শিক্ষাসংস্কৃতি » ক্যাম্পাস » জবির শিক্ষক-শিক্ষার্থীদের সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট সুবিধা
জবির শিক্ষক-শিক্ষার্থীদের সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট সুবিধা

জবির শিক্ষক-শিক্ষার্থীদের সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট সুবিধা

জবি প্রতিনিধি: অনলাইনে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখতে একটি দ্বিপাক্ষিক সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এবং ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান রবি। এর ফলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা সাশ্রয়ী মূল্যে ডাটা বান্ডেল পাবেন বলে জানা গিয়েছে।
বুধবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় উপাচার্যের কনফারেন্স কক্ষে এই দ্বিপাক্ষিক চুক্তি অনুষ্ঠিত হয়।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক  ড. মীজানুর রহমানের উপস্থিতিতে, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং রবি’র চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার জনাব আদিল হোসেন নোবেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।
এ সময় উপস্থিত ছিলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী ওহিদুজ্জামান, প্রক্টর ড. মোস্তফা কামাল, অর্থ ও হিসাব শাখার পরিচালক নাসির উদ্দিনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকগণ এবং রবি’র এন্টারপ্রাইজ বিজনেস বিভাগের সহ-সভাপতি আবুল কালাম, জেনারেল ম্যানেজার মনিরুল ইসলাম এবং ম্যানেজার ধীমান কান্তি।
জানা যায়, এ চুক্তির আওতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের বাড়তি কোনো চার্জ ছাড়া সাশ্রয়ী মূল্যে ৩০দিন মেয়াদে ৩০জিবি ডাটা প্যাক দেবে রবি। এক্ষেত্রে কারিগরি সহায়তা দিচ্ছে সার্ভিস হাব লিমিটেড (পে স্টেশন)।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*