Sunday , 18 April 2021
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » মুক্তিপণের টাকা না পেয়ে স্কুল ছাত্রকে হত্যা, অর্ধগলিত লাশ উদ্ধার

মুক্তিপণের টাকা না পেয়ে স্কুল ছাত্রকে হত্যা, অর্ধগলিত লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছীতে অপহরণকারীরা মুক্তিপনের জন্য পনেরো লক্ষ টাকা না পেয়ে এক স্কুল ছাত্রকে হত্যা করার অভিযোগ উঠেছে। আজ বুধবার (১১ নভেম্বর) সকালে পার্শ্ববর্তী জেলা জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার বেগুনবাড়ি মাঠের একটি ডোবা থেকে তার বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।
নিহত ছাত্রের নাম নাজমুল হোসেন (১৪)। সে বদলগাছী উপজেলার খাদাইল গ্রামের আলামিনের ছেলে। নিহত নাজমুল খাদাইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র । গত শুক্রবার সন্ধ্যায় এক মেয়ে মুঠোফোনে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরদিন শনিবার সকালে নাজমুলের মুক্তিপনের জন্য মুঠোফোনে তার পরিবারের কাছে পনেরো লাখ টাকা দাবি করা হয়। এরপর থেকেই নাজমুল নিখোঁজ ছিল। আজ বুধবার সকালে তার বস্তাবন্দি অর্ধগলিত লাশ পাওয়া যায়। 
নাজমুলের বাবা আলামিন বলেন, শুক্রবার সন্ধ্যায় আমার ছেলেকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নেওয়া হয়। সে শুক্রবার রাতে আর বাড়িতে ফিরেনি। পরদিন শনিবার সকাল দশটা পাঁচ মিনিটে অপরিচিত একটি নাম্বার থেকে আমার বড় ছেলে মেহেদী হাসানের মোবাইলে কল করে নাজমুলের মুক্তিপনের জন্য পনেরো লক্ষ টাকা চাওয়া হয়। এরপর আমরা মুঠোফোনে কলের জন্য অপেক্ষা ছিলাম। অপহরণকারীরা আর আমাদের কাছে ফোন করেনি। এ ঘটনায় শনিবার বদলগাছী থানায় একটি মামলা করেছি। আজ বুধবার সকালে আক্কেলপুর বেগুনবাড়ি গ্রামের ফসলি মাঠের রেললাইন সংলগ্ন একটি ডোবায় এক ব্যক্তির বস্তাবন্দি অর্ধগলিত লাশ পাওয়া যায়। আমরা সেখানে গিয়ে দেখি আমার অপহৃত ছেলে নাজমুলের লাশ এটা।
আক্কেলপুর থানার পরির্দশক (তদন্ত) শাহ আলম জানান, আজ বুধবার সকালে বেগুনবাড়ি গ্রামের ফসলি মাঠের ডোবায় প্লাস্টিকের বস্তাবন্দি অর্ধগলিত একটি লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি অপহৃত নাজমুলের বলে তার পরিবারের লোকজন শনাক্ত করেছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*