Tuesday , 20 April 2021
Home » দৈনিক সকালবেলা » মানববন্ধন » নওগাঁয় স্কুলছাত্র হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নওগাঁয় স্কুলছাত্র হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছীতে ৯ম শ্রেণীর স্কুল ছাত্র নাজমুল হাসান মিরুর হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে অত্র এলাকার সর্বস্তরের জনগণ।
বৃহস্পতিবার (১২ই নভেম্বর) দুপুর ১২টায় উপজেলার মিঠাপুর ইউনিয়নের খাদাইল বাজারের মেইন রাস্তায় এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফিরোজ হোসেন, মিঠাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহসান হাবীব হাবিল, মহিলা ইউপি সদস্যা মুক্তা বেগম, খাদাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান,
এ মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন ৯ম শ্রেণীর স্কুল ছাত্র নাজমুল হাসান মিরুর হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতারসহ তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।
এখানে উল্লেখ্য যে, গত শুক্রবার বিকেলে নিহত স্কুল ছাত্র নাজমুলকে মুঠোফোনে ডেকে নিয়ে যায়, এর পর নিখোঁজ হয় নাজমুল। শনিবার সকালে নাজমুলের পরিবারের কাছে মোবাইল ফোন ১৫ লক্ষ টাকা মুক্তিপণও দাবি করে অপহরনকারীরা।মুক্তিপণের টাকা না পেয়ে স্কুল ছাত্র নাজমুলকে অপহরনকারীরা হত্যা করার পর তার লাশ বস্তাবন্দি করে পার্শ্ববর্তী জেলা জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রেললাইনের ধারে ডোবায় ফেলে রেখে চলে যায়।
নিখোঁজ এর ৫ দিন পর গত গতকাল বুধবার (১১ নভেম্বর) বস্তাবন্দি অবস্থায় রেললাইন এর পাশে ডোবা থেকে নাজমুলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নাজমুলের হত্যাকারীদের বিচারের দাবিতে উত্তাল পুরো বদলগাছী।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*