Thursday , 22 April 2021
Home » দৈনিক সকালবেলা » নির্বাচন » কক্সবাজার সদরে ইসলামাবাদে আগাম ইউপি নিবার্চনী হাওয়া বইছে
কক্সবাজার সদরে ইসলামাবাদে আগাম ইউপি নিবার্চনী হাওয়া বইছে

কক্সবাজার সদরে ইসলামাবাদে আগাম ইউপি নিবার্চনী হাওয়া বইছে

এম আবু হেনা সাগর, ঈদগাঁও 

সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ  নির্বাচনের। ২০২১ সালের ইউপি নির্বাচনকে সামনে রেখে কক্সবাজার সদরের ইসলামাবাদে আগাম নিবার্চনী হাওয়া বইতে শুরু করেছে।

এখনো নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও ইতিমধ্যে ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনের নির্বাচনী আমেজে ভরপুর হয়ে উঠেছে। চলছে গ্রামীন জন পদে ভোটারদের সাথে কৌশল বিনিময় আর পুরনো জনপ্রতিনিধিদের সাথে আর্শীবাদ নেওয়াসহ সৌজন্য সাক্ষাৎ। 

চায়ের দোকানে কিংবা পাড়া মহল্লায় এবার আগামী দিনের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চলছে চুলচেড়া বিশ্লেষণ। নড়ে চড়ে উঠেছে চেয়ারম্যান ও সদস্য পদে সম্ভাব্য প্রার্থীরা। অনেকে আগাম প্রচারণা শুরু করে দিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও সমানতালে চলছে প্রচার।

ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে  স্থানীয় দের সাথে কথা বলে জানা যায়, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদে আসন্ন নিবার্চনে চেয়ারম্যান পদে পাড়া মহল্লায় প্রচারনা চালিয়ে যাচ্ছেন কক্সবাজার সদর উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান আজাদ। তিনি খোদাইবাড়ী সন্তান। 

অন্যদিকে কক্সবাজার সদর উপজেলা আ,লীগের নিবার্হী সদস্য, কমিউনিটি পুলিশিং সাধারন সম্পাদক ও বর্তমান ইউপি সদস্য আবদু রাজ্জাক। তিনি টেকপাড়ার সন্তান। 

আরো দুয়েকজন প্রার্থী প্রকাশ্যে প্রচারনায় অংশ না নিলেও নীরবে নিবার্চনী মাঠ পর্যবেক্ষনে রয়েছেন বলে জানা যায়। 

সূত্র মতে, দলীয় প্রতীক পাওয়ার আগে ভাবে প্রচার প্রচারনায় হরদম মাঠ কাপাচ্ছেন তারুন্যে এ দুই প্রার্থী। 

কজন সচেতন ব্যাক্তি জানান, ইউনিয়নে শুরু হল আগাম ভোটের প্রস্তুতি সরুপ প্রচারনা। এই দুই প্রার্থী প্রত্যান্ত গ্রামাগঞ্জে চষে বেড়াচ্ছেন জন সর্মথন আদায় করার লক্ষে। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*