Thursday , 22 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নওগাঁয় চুরি যাওয়া বিদ্যুতের মিটার উদ্ধার সহ ৩ জনকে আটক!
নওগাঁয় চুরি যাওয়া বিদ্যুতের মিটার উদ্ধার সহ ৩ জনকে আটক!

নওগাঁয় চুরি যাওয়া বিদ্যুতের মিটার উদ্ধার সহ ৩ জনকে আটক!

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ যেভাবে অভিযান পরিচালনা করে চুরি হওয়া বৈদ্যুতিক মিটার উদ্ধার সহ চোর চক্রের ৩ জনকে আটক করা হয়েছে।
শুক্রবার ১৩ নভেম্বর দুপুরে নওগাঁ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের তথ্য জানান, নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার জ্বনাব  রকিবুল আক্তার মহোদয় সাহেব।আটককৃত ৩ জন হলেন, বগুড়া জেলার আদমদীঘি উপজেলার মাসুদ রানা (২৯), দুপচাঁচিয়া উপজেলার আব্দুল্লাহ মিলন (২৬) এবং সিরাজগঞ্জ সদর উপজেলার হালিম (৩০)
অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আক্তার জানান, বেশ কিছুদিন ধরে একটি সংঘবদ্ধ চোর চক্র পল্লী বিদ্যুতের মিটার, তার ও ট্রান্সফারমার সহ বিদ্যুতের বিভিন্ন সরঞ্জাম চুরি করে আসছিল। এক মাসেই জেলার বিভিন্ন স্থান থেকে পল্লী বিদ্যুতের প্রায় ২০টি মিটার চুরি হয়েছে। এরপর পল্লী বিদ্যুতের পক্ষ থেকে নওগাঁ সদর থানায় একটি অভিযোগ করা হয়
অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযান পরিচালনা শুরু করেন। তারই ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি কেএম শামসুদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে গত ১২ নভেম্বর বিকেলে নওগাঁ সদর উপজেলার কীর্ত্তিপুর এলাকা থেকে মিলন এবং মাসুদ রানাকে আটক করেন। তাদের দেয়া তথ্য মতে জেলার রাণীনগর উপজেলার কড্ডার মোড় থেকে হালিমকে আটক করা হয়।
পরে তাদের শিকারোক্তি মোতাবেক চুরি হওয়া তিন ফেজ ডিজিটাল মিটার, তিন ফেজ ডিজিটাল মিটার ছকেট ট্রান্সফরমার, এলটি বেয়ারা তার সহ বিদ্যুতের সরঞ্জাম উদ্ধার করা হয়। এ ঘটনায় নওগাঁ সদর থানায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সংবাদ সম্মেলনে নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন, ডিবির ওসি কেএম শামসুদ্দিন, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম আরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*