Tuesday , 24 November 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নওগাঁয় ট্রাক দুর্ঘটনায় ২ জন পান ব্যবসায়ী নিহত, ৪ জন আহত
নওগাঁয় ট্রাক দুর্ঘটনায় ২ জন পান ব্যবসায়ী নিহত, ৪ জন আহত

নওগাঁয় ট্রাক দুর্ঘটনায় ২ জন পান ব্যবসায়ী নিহত, ৪ জন আহত

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় ট্রাক দূর্ঘটনায় দুজন পান ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আরো ৪ জন আহত হয়েছেন। শুক্রবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দা উপজেলার ফেরিঘাট এলাকায় দাঁড়ানো বালু বোঝাই ট্রাকের সাথে সংঘর্ষে অপর ট্রাকে থাকা ২ জন পান ব্যবসায়ী নিহত হয়। এ সময় আহত হয়েছেন আরো ৪ জন।  
নিহত পান ব্যবসায়ীদের বাড়ি কুড়িগ্রাম জেলায় । নিহত দুই জনের নামই দীনেশ চন্দ্র বর্মন বলে জানাগেছে। নিহত ও আহতরা সকলেই পান ব্যবসায়ী বলে জানিয়েছেন পুলিশ।দূর্ঘটনার সাথে সাথে আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । 
সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ওসি শাহিনুর ইসলাম জানান, সকালে ট্রাকটি নওগাঁ থেকে রাজশাহী খড় বোঝাই করে যাচ্ছিল । ঘটনাস্থল ফেরিঘাটে বালু বোঝাই একটি ট্রাক দাঁড়িয়েছিল । ঘটনার সময় খড় বোঝাই ট্রাকটি দ্রুতগতিতে এসে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দেয় । এতে খড় বোঝাই ট্রাকে থাকা পান ব্যবসায়ীদের মধ্যে ঘটনাস্থলেই দুই জন মারা যান। সংবাদ পেয়ে সহযোগিতায় ফায়ার সার্ভিস এবং পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ওসি আরো জানান, নিহত ব্যবসায়ীরা সকালে বিভিন্ন ট্রাকে করে রাজশাহী এলাকায় আসেন পান নিতে। পান কেনা হলে ট্রাক ভাড়া করে তারা চলে যেতেন নিজ নিজ এলাকায় । এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানিয়েছেন ওসি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*