Tuesday , 24 November 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » নাইক্ষ্যংছড়িতে ৪৮ক্যান বিয়ারও ৩৮শত পিস ইয়াবাসহ ২ মাদক চোরাকারবারি আটক
নাইক্ষ্যংছড়িতে ৪৮ক্যান বিয়ারও ৩৮শত পিস ইয়াবাসহ ২ মাদক চোরাকারবারি আটক
--প্রেরিত ছবি

নাইক্ষ্যংছড়িতে ৪৮ক্যান বিয়ারও ৩৮শত পিস ইয়াবাসহ ২ মাদক চোরাকারবারি আটক

নাইক্ষ্যংছড়ি(বান্দরবান) প্রতিনিধি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৩৮শত পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।এ সময় একটি মোটর সাইকেল জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবা এবং মোটর সাইকেলের মুল্য ১৩ লাখ ৪০ হাজার টাকা।
১৯ নভেম্বর বিকাল ৬টা ৪০ মিনিটের সময় নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সোনাইছড়ি পুলিশের চেকপোস্ট সংলগ্ন এই অভিযান পরিচালনা করা হয়।আটককৃতরা হলেন কক্সবাজারের রামু উপজেলার মাছুয়াখালীর নুরুল আলমের ছেলে মোঃ ইলিয়াছ(৩০) একই এলাকার নুরুল আমিনের ছেলে আবু কায়েছ(২০)।
ধৃত ২ জন এবং পলাতক ১জন সহ ৩ জনের নামে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে বলে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃআলমগীর  হোসেন নিশ্চিত করেছেন।অপরদিকে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন’র নির্দেশনায়  ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মোঃ দেলেয়ার হোসেন’র নেতৃত্বে ঘুমধুম ইউনিয়ন বিট পুলিশিংয়ের ইনচার্জ উপ-পুলিশ পরিদর্শক (এসআই)জীবন চৌধুরীসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে ৪৮ মিনি ক্যান মিয়ানমার থেকে আসা এসব বিয়ার উদ্ধার করা হয়।  (বৃহস্পতিবার)১৯ নভেম্বর) দুপুর ১২ টা ১০ মিনিটের ঘুমধুম ইউনিয়নের বাইশফাঁড়ীর ভুমিহীন(চল্লিশ পরিবার) পাড়া থেকে এসব বিয়ার উদ্ধার করা হয়। এসব বিয়ার মিয়ানমার থেকে চোরাই পথে পাচার হয়ে বাংলাদেশে আসার পথে জব্দ করা হয়।পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা মুহুর্তেই সটকে পড়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।এ বিষয়ে এজাহার নামীয় ২ জন এবং অজ্ঞাত ২/৩ জন সহ ৫ জন কে আসামী করে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। তিনি আরও জানান জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশ অনুযায়ী  মাদক নির্মুলে এ অভিযান অব্যাহত থাকবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*