Sunday , 18 April 2021
Home » জাতীয় » বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের বরগুনায় টিসিবির পণ্য বিক্রয় কেন্দ্র পরিদর্শন
বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের বরগুনায় টিসিবির পণ্য বিক্রয় কেন্দ্র পরিদর্শন

বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের বরগুনায় টিসিবির পণ্য বিক্রয় কেন্দ্র পরিদর্শন

বরগুনা প্রতিনিধি ঃ
বরগুনায় টিসিবির পণ্য বিক্রয় কেন্দ্র পরিদর্শন করলেন বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. হাফিজুর রহমান। গতকাল রোববার (২২-১১-২০) দুপুর সাড়ে ১২ টায় শহরের আবুল হোসেন ঈদ গাঁ মাঠ, লঞ্চঘাট ও লেকের পাড়ের ৩টি টিসিবির পণ্য বিক্রয় কেন্দ্র তিনি পরিদর্শন করেন।
এ সময় বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ মনির হোসেন হাওলাদার , বরগুনা-পটুয়াখালীর জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন এর সহকারি পরিচালক মো. সেলিম আহম্মেদ উপস্থিত ছিলেন ।
টিসিবির পণ্য বিক্রয় কেন্দ্র পরিদর্শন কালে বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. হাফিজুর রহমান দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার বরগুনা প্রতিবেদকে জানান, চাহিদা অনুসারে পণ্য সরবারহ করা হচ্ছে। তবে পেইজটা বেশি দরকার তাই পেইজটাকে বেশি ফোকাস করা হচ্ছে। এই মূহূর্তে চাহিদা অনুসারে ফোকাস করা হচ্ছে। তিনি আরও জানান ,রমজানে চিনি ,ছোলা ও খেজুরের চাহিদা বাড়বে তখন ঐ সব পন্যের ফোকাস করা হবে।
বরগুনায় টিসিবির পণ্য বিক্রয় বিভিন্ন স্পট পরিদর্শন কালে তিনি সংশ্লিষ্ট ডিলার ও টিসিবির পণ্য ক্রেতাদের সাথে কথা বলেন । এ সময় তিনি ডিলার ও ক্রেতাদের চাহিদা অনুসারে পণ্য সরবারহ করার আস্বস্ত করেন।
তবে কয়েকটি টিসিবির পণ্য বিক্রয়ের বিভিন্ন স্পট সরোজমিনে পরিদর্শন কালে দেখা গেছে লাগাতার বরগুনায় ৩/৪দিন টিসিবির পণ্য শুধু মাত্র নিন্ম মানের পেইজ বিক্রয় করায় হঠাৎ করে পেইজ ক্রয়য়ের ক্রেতা কমে গেছে। ডিলারদের দাবি ক্রেতারা শুধু পেইজ ক্রয় করতে চায় না , তারা সব ধরনে টিসিবির পণ্য ক্রয় করতে চায়। শুধু পেইজ দিলে তা বিক্রয় করতে আমাদের সমস্যা হয়।
মহামারি করোনা ভাইরাস দূর্যোগকালীন সময় সরকার পৌরসভাস্থ নিন্ম আয়ের মানুষে জন্য ন্যায্য মূল্যে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম অব্যাহত রেখেছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*