Sunday , 18 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ঢাকা- ১৬ আসনের এমপি’র পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত
ঢাকা- ১৬ আসনের এমপি’র পিতার  মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

ঢাকা- ১৬ আসনের এমপি’র পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

তানজিনা আফরিন : ঢাকা- ১৬ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ¦ ইলিয়াস উদ্দিন মোল্লাহ’র পিতা মরহুম হারুন অর রশিদ মোল্লাহ’র ২৮ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। গত ২৪ তারিখ মঙ্গলবার বাদ আসর ঐতিহাসিক মোল্লাহ্ বাড়ি মসজিদে এক বিশাল লোক সমাগমনে এ অনুষ্ঠান সুনামের সাথে সম্পন্ন হয়েছে। উক্ত অনুষ্ঠানে পল্লবী ও রূপনগর থানা অন্তর্গত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, জাতীয় শ্রমিকলীগ, বাস্থহারালীগ, তাঁতিলীগ, মটরচালক লীগ, মহিলা আওয়ামীলীগ, যুব-মহিলালীগ এর সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মহিলাদের জন্য আলাদাভাবে বাড়ির মাঠে বসার ব্যবস্থা ছিল। সেখানেও অসংখ্য মহিলারা অংশ গ্রহন করেছিল। কানায় কানায় ভরা এ অনুষ্ঠানে জনসমুদ্রে রুপ লাভ করেছিল পুরো এলাকা।
দোয়া ও মিলাদ শেষে আলহাজ¦ ইলিয়াস উদ্দিন মোল্লাহ তার বাবার কবরের পাশে দাঁড়িয়ে দোয়া করেন। এসময় তার সঙ্গে ছিল স্থানীয় অসংখ্য সাধারন জনতা ও নেতাকর্মীরা। সেসময় তার দুচোখ বেয়ে পানি পড়তে দেখা গেছে। তিনি মলিন কন্ঠে বলেন, বর্তমানে আমার সব আছে। কোন কিছুর অভাব নেই। অভাব শুধু একটাই, বাবা নেই। তিনি থাকাকালীন সময়ে তার অভাব হয়ত বুঝিনি। এখন বুঝতে পারি, তার অভাবটা কি। একটা সন্তানের জীবনে বাবা হচ্ছে একটা ছাঁদ। যে ছাদ সবসময় সন্তানকে নিঃস্বার্থভাবে ভালোবাসে। মায়া, মমতা, ¯েœহ ও ভালোবাসা দিয়ে প্রতিটা মুহুর্ত আগলে রাখে। বাবা যে সন্তানের জীবনে কি ? তা বলে বোঝানো যাবে না। বাবারা হচ্ছে অতুলনীয় এক ব্যক্তিত্ব। বাবার সাথে কারো তুলনা হয়না। বাবা বাবাই। তাঁর স্মৃতিময় কথাগুলো আজ ভীষনভাবে মনে পড়ছে।
অনুষ্ঠান প্রচারের সার্বিক দায়িত্বে ছিলেন পল্লবী থানা ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ এম সাইফুল ইসলাম।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*