Wednesday , 20 January 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » আইন ও আদালত » কাফরুলে নারীকে হত্যার পর পুড়িয়ে দেওয়ার অভিযোগ
কাফরুলে নারীকে হত্যার পর পুড়িয়ে দেওয়ার অভিযোগ
--প্রতীকী ছবি

কাফরুলে নারীকে হত্যার পর পুড়িয়ে দেওয়ার অভিযোগ

অনলাইন ডেস্ক:

রাজধানীর কাফরুল এলাকায় সীমা আক্তার (৩৩) নামে এক নারীকে হত্যার পর পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ রবিবার দুপুর ১টার দিকে বাইশটেক ইমাম নগরের একটি বাসা থেকে সীমার লাশ উদ্ধার করে পুলিশ। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যায়।

কাফরুল থানার ওসি সেলিমুজ্জামান জানান, নিহতের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাঁকে ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে হত্যা করা হতে পারে। পরে আগুনে পুড়িয়ে দেওয়া হয়। তাঁর ছেলে এই ঘটনার সঙ্গে জড়িত বলে প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে।

পরিবার সূত্র জানায়, এক বছর আগে সীমাকে বিয়ে করেন শাহজাহান সিকদার। তিনি পেশায় কার্টুন ব্যবসায়ী। পল্লবীর ফ্ল্যাটে শাহজাহান-সীমার সঙ্গে শাহজাহানের আগের ঘরের সন্তান ও তাঁর (সন্তান) স্ত্রী থাকেন। প্রতিদিনের মতো শাহজাহান কর্মস্থলে চলে যান। ছেলে ও স্ত্রী বাসায় ছিলেন। তদন্তের স্বার্থে ছেলে ও তাঁর স্ত্রীর নাম জানাতে অপারগতা প্রকাশ করে পুলিশ।

পুলিশ সন্দেহ করছে, শাহজাহানের অনেক স্থাবর-অস্থাবর সম্পত্তি রয়েছে। শাজাহানের আগের ঘরের সন্তান মূলত এ কারণেই সীমাকে মেনে নিতে পারছিলেন না। তদন্তের পরই হত্যার কারণ বেরিয়ে আসবে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং সিআইডি ক্রাইম সিন ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*