Tuesday , 26 January 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » শেরপুরে ৭ মাসের শিশুর লাশ পানিতে, মা পলাতক

শেরপুরে ৭ মাসের শিশুর লাশ পানিতে, মা পলাতক

শেরপুর প্রতিনিধি :
শেরপুর শহরের নৌহাটা মহল্লায় সাত মাস বয়সী শিশুকে পুকুরে ফেলে হত্যা করে মা নুরুন্নাহার (৪২) পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ সকাল ৯টার দিকে বাসার পাশ্বের একটি পুকুর থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে শেরপুর সদর থানার পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শেরপুর শহরের নওহাটা এলাকার বাসিন্দা ও রড-সিমেন্ট ব্যবসায়ী আবু সামা ও নুরুন্নাহার দম্পতির ৪ ছেলে-মেয়ে। এদের মধ্যে গত ৭ মাস আগে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আরাফাত তাসিন জন্ম নেয়। তাসিনের জন্মের পর থেকেই মা নুরুন্নাহার অসুস্থ ও অস্বাভাবিক আচরণ শুরু করে। শিশু তাসিনকে তার মা সহ্য করতে না পারায় সে তার বিশ্ববিদ্যালয় পড়–য়া বড়বোন শ্রাবণী ও স্কুলপড়ুয়া বোন লাবণীর কাছে বড় হতে থাকে। আজ সকালে মা নুরুন্নাহার ও শিশু তাসিনকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরে তাসিনের মরদেহ দেখতে পায় স্বজনরা। ঘটনার পর থেকে মা নুরুন্নাহারকেও খুজে পাওয়া যাচ্ছে না। পরে খবর পেয়ে শিশু তাসিনের মরদেহ উদ্ধার করে শেরপুর সদর থানার পুলিশ। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
স্থানীয় রতন ও মনোয়ার হোসেন জানান, এই শিশুটি প্রসব করার পর থেকেই পাগলের মতো আচরণ করে আসতো নুরুন্নাহার। কি কারণে শিশুটিকে মারা হয়েছে তা আমাদের জানা নেই।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, শেরপুর পৌরসভার মধ্য নৌহাটা মহল্লার আবু সামার সাত মাস বয়সী শিশু আরাফাত তাহসিনের লাশ পার্শ্ববর্তী শাহআলম এর পুকুরে সকালে খবর পেয়ে ভাসতে দেখে স্থানীয়রা। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*