Wednesday , 21 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » করোনায় সাংবাদিক সুকান্ত সেনের মৃত্যু
করোনায় সাংবাদিক সুকান্ত সেনের মৃত্যু

করোনায় সাংবাদিক সুকান্ত সেনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির স্টাফ রিপোর্টার ও সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি সুকান্ত সেন। শনিবার (৫ ডিসেম্বর) সকাল ছয়টা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
গত ২০ নভেম্বর সুকান্ত সেন শ্বাসকষ্ট অনুভব করলে ২১ নভেম্বর করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। পরে তাঁর করোনা শনাক্ত হয়। তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। ২৩ নভেম্বর তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে সন্ধ্যায় সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার আরো অবনতি হলে চিকিৎসকের পরামর্শে রাতেই এ্যাম্বুলেন্সে তাঁকে ঢাকায় নেয়া হয়।
এরপর ২৫ নভেম্বর তাঁকে ঢাকা মেডিকেলের সিসিইউতে ভর্তি করা হয়। ২৯ নভেম্বর তাঁর শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাঁকে আইসিইউতে রেফার্ড করা হয়। পরে ১ ডিসেম্বর দুপুরে তাঁকে লাইফ সাপোর্টে নেয়া হয়। করোনার চিকিৎসা চলাকালে তাঁর মস্তিস্কে রক্তক্ষরণ ঘটে। এ কারণে তিনি সংজ্ঞাহীন ছিলেন।
সুকান্ত সেন সিরাজগঞ্জ জেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ছিলেন। তিনি দৈনিক যুগের কথার নির্বাহী সম্পাদক, দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি এবং সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের যুগ্ম সম্পাদক ছিলেন।
এছাড়াও তিনি সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সহ সাধারণ সম্পাদক, রোটারি ক্লাবের সদস্য, উদীচী সিরাজগঞ্জ জেলা সংসদের নির্বাহী সদস্য এবং নাট্য নিকেতনের উপদেষ্টার দায়িত্ব পালন করতেন। সুকান্ত সেনের মৃত্যুতে সিরাজগঞ্জে সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*