Sunday , 17 January 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » খুলনা বিভাগ » কুষ্টিয়া কুমারখালীতে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তিকারীর ফাঁসির দাবি
কুষ্টিয়া কুমারখালীতে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তিকারীর ফাঁসির দাবি

কুষ্টিয়া কুমারখালীতে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তিকারীর ফাঁসির দাবি

কুষ্টিয়া প্রতিনিধি :

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ফেসবুকে কটুক্তি ও অবমাননাকারী একরামুল হকের ফাঁসির দাবিতে কুষ্টিয়ার কুমারখালীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।বাঁশগ্রাম ধর্মপ্রাণ মুসল্লিদের আয়োজনে শুক্রবার বাদ জুম’আ বাঁশগ্রাম বাজারে মানববন্ধন শেষে বাঁশগ্রাম বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে বিক্ষোভ সমাবেশ করেন এলাকাবাসী।সমাবেশে বক্তব্য রাখেন বাঁশগ্রাম পীরবাড়ির বড় পীর মাওয়ালানা রওশন হাজী, বাঁশগ্রাম বনিক সমিতির সভাপতি সামছুজ্জামান হাকিম সহ প্রমূখ।এসময় হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লি উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা মহনবী (সঃ) কে নিয়ে কটুক্তি ও অবমাননাকারী একরামুল হকের ঘৃণিত কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং দ্রুত সুষ্ঠু বিচারের কার্যক্রম সম্পন্ন শেষে ফাঁসির দাবি জানান।বিক্ষোভ শেষে অভিযুক্ত ব্যক্তির পুত্তলিকা বানিয়ে জুতাপেটা ও আগুনে পুড়ায় উপস্থিত উৎসুক জনতা।উল্লেখ্য যে, সদর উপজেলার গোপালপু গ্রামের মৃত শাহাদতের ছেলে ও বাঁশগ্রাম ছন্দা স্টুডিও এর স্বত্তাধিকারী একরামূল হক(৪২) জহুরা খাতুন নামে ফেজবুকে ফেক আইডি খুলে হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি মূলক পোষ্ট দেওয়া হয়।বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার সন্ধায় বাঁশগ্রাম ছন্দ স্টুডিও ঘেরাও করে স্থানীয় ধর্মপ্রাণ মানুষ।পরবর্তীতে খবর পেয়ে বাঁশগ্রাম পুলিশ ক্যাম্পের সদস্যরা তাকে উদ্ধার করে হেবাজতে নেই।
এঘটনায় বাঁশগ্রাম বাজারের গার্মেন্টস ব্যবসায়ী আব্দুল জব্বার কুমারখালী থানায় একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলা নম্বর ০৭।এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ওসি মজিবুর রহমান বলেন, ফেসবুকে হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি করায় একরাম নামের একজনে গ্রেফতার করে আদালতে সোপার্দ করা হয়েছে।এঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নম্বর ৭। তিনি আরো বলেন, বাদ জুম’আ বাঁশগ্রাম বাজারে এক শান্তিপূর্ণ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*