Wednesday , 20 January 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » অনিয়মের অভিযোগে বরগুনায় বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করেন সিভিল সার্জন
অনিয়মের অভিযোগে বরগুনায় বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করেন সিভিল সার্জন

অনিয়মের অভিযোগে বরগুনায় বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করেন সিভিল সার্জন

এম আর অভি ,বরগুনা প্রতিনিধি:
নিজস্ব ও নিয়মিত চিকিৎসক, সিজারিয়ান অপারেশনে প্যানেল চিকিৎসক, চিকিৎসক কার্যবন্টণ জীবানু-নাশক ,যন্ত্রপাতি ও তালিকা না থাকাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে বরগুনার বেতাগীতে বেসরকারি চিকিৎসা সেবা প্রতিষ্ঠান ডক্টরস ক্লিনিক ও সেবা ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দিয়েছেন বরগুনার সিভিল সার্জন ডা. মারিয়া হাসান ।
বরগুনা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানাগেছে , গতকাল (০৮-১২-২০) মঙ্গলবার দুপুরে বরগুনা সিভিল সার্জন ডা. মারিয়া হাসান স্বাক্ষরিত আদেশে বিভিন্ন অনিয়মের অভিযোগে বরগুনার বেতাগীতে বে-সরকারি চিকিৎসা সেবা প্রতিষ্ঠান ডক্টরস ক্লিনিক ও সেবা ডায়াগনস্টিক সেন্টার বন্ধ রাখার নির্দেশ দেন । পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে এমন পত্র মেইলের মাধ্যমে প্রেরণ করা হয়েছে।
এর পূর্বে সোমবার দুপুরে বরগুনার নবাগত সিভিল সার্জন ডা. মারিয়া হাসান বেতাগী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স্র ও বেসরকারি ক্লিনিক পরিদর্শন কালে ডক্টরস ক্লিনিক ও সেবা ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম দেখে অসন্তোষ প্রকাশ করে তা বন্ধের নির্দেশ দেন।
এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তেন মং, আবাসিক মেডিকেল অফিসার রবীন্দ্র নাথ, জুনিয়র কন্সালট্যান্টেট ডা. মাহাবুবুর রহমান, প্রমূখ উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*