Saturday , 16 January 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » চকরিয়ায় শহীদ মিনার ভাংচুর, নাশকতা ও কার্যালয়ে অগ্নিসংযোগ মামলার আসামী আবুল কালাম মেম্বার গ্রেফতার
চকরিয়ায় শহীদ মিনার ভাংচুর, নাশকতা ও কার্যালয়ে অগ্নিসংযোগ মামলার আসামী আবুল কালাম মেম্বার গ্রেফতার

চকরিয়ায় শহীদ মিনার ভাংচুর, নাশকতা ও কার্যালয়ে অগ্নিসংযোগ মামলার আসামী আবুল কালাম মেম্বার গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নে নবনির্মিত শহীদ মিনার ভাংচুর, আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অগ্নিসংযোগ, নাশকতা ও অসহায় পরিবারের জমি জবর দখল চেষ্টায় আদালতে স্বপ্রণোদিত মামলাসহ অন্তত অর্ধডজনের অধিক মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত ও নিয়মিত আসামী আবুল কালাম এমইউপিকে গ্রেফতার করেছে চকরিয়া থানা পুলিশ। ১৩ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ছিকলঘাট ষ্টেশন এলাকায় থানার উপপরিদর্শক মো: জিয়া উদ্দিনের নেতৃত্বে পুলিশ এ অভিযান চালায়। ধৃত আবুল কালাম লক্ষ্যারচর ৪নং ওয়ার্ড এমইউপি ও মৃত আকবর আহমদের পুত্র।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ধৃত আবুল কালাম এমইউপি’র বিরুদ্ধে চকরিয়া থানায় মামলা নং জিআর ৪১৮/২০, সিআর ৮৭৬/২০, সিআর ৭২০/১৯, জিআর ৪৫২/১৩, জিআর ৩৫৬/১৪, জিআর ৪৭২/১৮, জিআর ৮১/১৮সহ গ্রেফতারী পরোয়ানা, বিচারাধীন, নিয়মিত ও বন মামলাসহ বেশ কিছু মামলা রয়েছে। তাকে ১৪ ডিসেম্বর বিজ্ঞ আদালতের কাছে সোপর্দ্দ করা হবে। ধৃত আসামী আবুল কালাম এমইউপির বিরুদ্ধে এলাকায় ভূমিদস্যু ও অসহায় পরিবারের জমি জবর দখলসহ বিভিন্ন অভিযোগও রয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*