Saturday , 23 January 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » মহম্মদপুরে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত
মহম্মদপুরে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত

মহম্মদপুরে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত

মহম্মদপুর ( মাগুরা) উপজেলা প্রতিনিধি:
মাগুরার মহম্মদপুর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচি পালনের মধ্যদিয়ে ৫০তম মহান বিজয় দিবস পালিত হয়েছে। এ দিন সকাল ৭টায় ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। 
রবিবার সকাল ৮টায় স্বাস্থ্যবিধি মেনে ‘মহম্মদপুর মুক্তিযোদ্ধা চত্বর স্মৃতিস্তম্ভে’র পাদদেশ পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপরে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা শহীদ স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।
উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, থানা, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা বিএনপি, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফী, উপজেলা নির্বাহী অফিসার, রামনন্দন পাল, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল হাই মিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোকসেদুল মোমিম, মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ তারক বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান বেবী নাজনীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল লিটন, ও অঙ্গসংগঠনের নেতাবৃন্দরাসহ সরকারি কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় মুক্তিযুদ্ধে নিহত শহীদদের স্মরণে দোয়ার আয়োজন করা হয়।
এর আগে সকাল ৮টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পিবৃন্দ জাতীয় সঙ্গীত পরিবেশন করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*