Monday , 19 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » চ্যানেল আই-এর সিলেট প্রতিনিধি ও দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক সাদিকুর রহমান সাকির উপর হামলার ঘটনায় সাংবাদিকদের নিন্দা
চ্যানেল আই-এর সিলেট প্রতিনিধি ও দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক সাদিকুর রহমান সাকির উপর হামলার ঘটনায় সাংবাদিকদের নিন্দা
--প্রেরিত ছবি

চ্যানেল আই-এর সিলেট প্রতিনিধি ও দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক সাদিকুর রহমান সাকির উপর হামলার ঘটনায় সাংবাদিকদের নিন্দা

সিলেট ব্যুরো: বেসরকারি টেলিভিশন চ্যানেল আই-এর সিলেট প্রতিনিধি ও দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক সাদিকুর রহমান সাকির উপর হামলার ঘটনা ঘটেছে।
এঘটনার নিন্দা ও অপরাধীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি খায়রুল আলম সুমন, সহ-সভাপতি সুহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক সাজিদুর রহমান সাজু, অর্থ সম্পাদক আলীম উদ্দিন সহ সিলেটের গণমাধ্যম মহল ব্যাপক নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন।

স্থানীয় জুয়াড়ি ও সন্ত্রাসী কামাল উদ্দিনের নেতৃত্বে রোববার (২৭ ডিসেম্বর) বেলা ২টার দিকে নগরীর গোয়াইপাড়াস্থ সাকির বাসায় এ হামলা চালানো হয় বলে অভিযোগ। প্রধান অভিযুক্ত কামাল ও পিংকু নামে আরেকজনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। হামলায় সাকি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর গোয়াইটুলা থেকে প্রধান অভিযুক্ত কামালকে এবং এরপরে পিংকু নামের আরেকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ এসএমপির এয়ারপোর্ট থানাধীন আম্বরখানা ফাঁড়িপুলিশ। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের।

তিনি জানান, এ ঘটনায় আটক দুজন বর্তমানে এয়ারপোর্ট থানা পুলিশের হেফাজতে রয়েছেন। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*