Saturday , 16 January 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ভার্চুয়াল পদ্ধতিতে ভর্তির লটারী সম্পন্ন
প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ভার্চুয়াল পদ্ধতিতে ভর্তির লটারী সম্পন্ন

প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ভার্চুয়াল পদ্ধতিতে ভর্তির লটারী সম্পন্ন

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ চন্দ্রগঞ্জ¯’ প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ২০২১ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি ইচছুক ছাত্র-ছাত্রীদের জন্য সরকারের নির্দেশনা অনুযায়ী লটারীর মাধ্যমে বাছাই সম্পন্ন করা হয়েছে। এসময় পুরো লটারী কার্যক্রমের অনুষ্ঠান ইউটিউব চ্যানেলে প্রজেক্টরের মাধ্যমে সরাসরি প্রদর্শণ করা হয়। বুধবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয় ভার্চুয়াল এ লটারী।

লটারী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন- বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব এম আলাউদ্দিন, লক্ষ্মীপুর জেলা শিক্ষা অফিসার আব্দুল মতিন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু তালেব, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আলী হোসেন প্রমুখ। এছাড়া বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক ও অভিভাবকবৃন্দ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিদ্যালয় সূত্রে জানা যায়, করোনা ভাইরাসের কারণে এবছর ভর্তি পরীক্ষা বাতিল করে সরকার নির্দেশিত ভার্চুয়াল পদ্ধতিতে ৬ষ্ঠ শ্রেণিতে ৭৯০জন শিক্ষার্থীর আবেদনের বিপরীতে ২৮০জন লটারীর মাধ্যমে বাছাই করা হয়। এই লটারীর মাধ্যমে বাছাইকৃত শিক্ষার্থীরা ভর্তি হতে পারবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*