Sunday , 24 January 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মৌলভীবাজারে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী
মৌলভীবাজারে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

মৌলভীবাজারে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

মৌলভীবাজার প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের বিজয়ের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে মৌলভীবাজারে মিছিল ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্টিত হয়।
বুধবার (৩০ ডিসেম্বর) দূপুর সাড়ে ১২টার দিকে জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য নেছার আহমদের নেতৃত্বে শহরের চৌমুহনা চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কুসুমবাগ এলাকায় গিয়ে সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।
এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজমল হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মিছবাউর রহমান, যুগ্ন সম্পাদক ও পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রাধাপদ দেব সজল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর আলী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম সুমন, ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী, সাধারণ সস্পাদক মাহবুব আলমসহ আওয়ামীলীগ, সদর ও পৌর আওয়ামীলীগ এবং সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
বক্তারা গণতন্ত্র রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।২০১৪ সালের এদিনে অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের আওয়ামী লীগ বিজয়ী হয় এবং তৃতীয়বারের মতো সরকার গঠন করে। ২০১৫ সাল থেকে আওয়ামীলীগ প্রতিবছর এই দিনকে গণতন্রের বিজয় দিবস হিসেবে পালন করে আসছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*