Friday , 22 January 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » রাজনীতি » পরাজয়ে লজ্জা লুকাতে চান বিএনপি-কুষ্টিয়ায় হানিফ
পরাজয়ে লজ্জা লুকাতে চান বিএনপি-কুষ্টিয়ায় হানিফ

পরাজয়ে লজ্জা লুকাতে চান বিএনপি-কুষ্টিয়ায় হানিফ

 কুষ্টিয়া প্রতিনিধি :
‘জিয়াউর রহমানের ১২০ পার্সেন্ট হা না ভোটের কথা জাতি যখন ভোলেনি, তখন নির্বাচনের প্রতারণা নিয়ে কিভাবে কথা বলে বিএনপি’ এমন মন্তব্য করে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, নির্বাচন নিয়ে যাদের আমলনামায় এমন অসংখ্য অভিযোগ রয়েছে তারা কি করে অন্যের সমালোচনা করে তা বোধগম্য নয়।হানিফ বলেন, জনবিচ্ছিন্ন বিএনপির লক্ষ্য একটাই। তারা যে কোন নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে নানান কথাবার্তা বলে পরাজয়ের লজ্জা লুকাতে চান।আবদুল কাদের মির্জার মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, স্থানীয় সাংসদের সাথে ব্যক্তি বিরোধের জেরে উনি যে কথা বলেছেন তা সামগ্রীক মাঠের চিত্র বলা যায়না। আর এটাকে নিয়ে কেউ যদি আত্মসন্তুষ্ঠি পায় তবে তারা আত্মসন্তুষ্ঠির মধ্যেই থাকুক। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে হানিফ বলেন, দায়িত্বশীল কথাবার্তা কাম্য। এমন কোন কথা বলা যাবে না যাতে দল বিব্রত হয়।
মঙ্গলবার(৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া মুজিবুর রহমান মেমোরিয়াল ডায়াবেটিক হসপিটালের নতুন বর্ধিত অংশ ২০ শষ্যার দুটি ওয়ার্ড, আধুনিক ল্যাবরেটরি উদ্বোধনকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
হসপিটালের সভাপতি মতিউর রহমান লাল্টুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ, জেলা বিএমএ’র সভাপতি ডাক্তার মুসতানজিদ, ব্যারিষ্টার তুরিন আফরোজ প্রমুখ। এসময় ডায়াবেটিক রোগী, স্বজন ও সুধিজনরা উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*