Wednesday , 21 April 2021
Home » প্রচ্ছদ » ক্র্যাব’র কার্যনির্বাহী কমিটি ২০২১-এর নির্বাচনে ভোটগ্রহণ চলছে
ক্র্যাব’র কার্যনির্বাহী কমিটি ২০২১-এর নির্বাচনে ভোটগ্রহণ চলছে
--সংগৃহীত ছবি

ক্র্যাব’র কার্যনির্বাহী কমিটি ২০২১-এর নির্বাচনে ভোটগ্রহণ চলছে

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি ২০২১-এর নির্বাচনে ভোটগ্রহণ চলছে। আজ শনিবার (৯ জানুয়ারি) সকাল ১০টায় স্বাস্থ্যবিধি মেনে শুরু হয় ভোটগ্রহণ।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। মাঝে দুপুর দেড়টা থেকে ২টা পর্যন্ত নামাজ ও মধ্যাহ্ন ভোজের বিরতি।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন সিনিয়র সাংবাদিক পারভেজ খান। এবারের ক্রাব নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২৮১ জন। এতে সভাপতি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মির্জা মেহেদী তমাল ও যুগান্তরের মিজান মালিক।

নিত্য গোপাল তুতু ও মুহা. জাহাঙ্গীর আলম সহ-সভাপতি (১টি), আসাদুজ্জামান বিকু ও আলাউদ্দিন আরিফ সাধারণ সম্পাদক (১টি), আব্দুল লতিফ রানা ও হাসান-উজ-জামান যুগ্ম সম্পাদক (১টি), মো. এমদাদুল হক খান ও হরলাল রায় সাগর অর্থ সম্পাদক (১টি), দিপন দেওয়ান ও শাহরিয়ার আরিফ সাংগঠনিক সম্পাদক (১টি), রুদ্র মিজান ও খন্দকার হানিফ রাজা প্রচার ও প্রকাশনা সম্পাদক (১টি) এবং জাহাঙ্গীর হোসেন বাবু ও সাইফ বাবু ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক (১টি) পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া আয়নাল হোসেন, এস. এম মিন্টু হোসেন, কাজী জামশেদ নাজিম ও গোলাম সাত্তার রনি কার্যনির্বাহী সদস্য (৩টি) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ক্র্যাব নির্বাচন কমিশন সূত্র জানায়, সাজ্জাদ মাহমুদ খান প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক, এস. এম. ইসমাঈল হুসাইন ইমু দফতর সম্পাদক, নাহিদ তন্ময় কল্যাণ সম্পাদক, রুদ্র রাসেল আন্তর্জাতিক সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে। নির্বাচিত কমিটি আগামী বছরের জন্য ক্র্যাব পরিচালনার দায়িত্ব গ্রহণ করবেন। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*