Wednesday , 21 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » খুলনা বিভাগ » গ্রা‌মের বা‌ড়ি‌তে স্কুলছাত্রীর দাফন সম্পন্ন, মানববন্ধন ও বি‌ক্ষোভ সমা‌বেশ
গ্রা‌মের বা‌ড়ি‌তে  স্কুলছাত্রীর দাফন সম্পন্ন, মানববন্ধন ও বি‌ক্ষোভ সমা‌বেশ

গ্রা‌মের বা‌ড়ি‌তে স্কুলছাত্রীর দাফন সম্পন্ন, মানববন্ধন ও বি‌ক্ষোভ সমা‌বেশ

কুষ্টিয়া প্রতি‌নি‌ধিঃ ধর্ষণের পর হত‌্যার শিকার রাজধানীর ধানমন্ডি মাস্টার মাইন্ড স্কুলের ‘ও’ লেভেলের ‌ স্কুলছাত্রীর গ্রামের বাড়ি কুষ্টিয়া সদরের গোপালপুর গ্রামে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে। শ‌নিবার(০৯ জানুয়ারী) সকাল সাতটায় জানাযা শেষে গোপালপুর গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়। জানাযায় নিহত  স্কুলছাত্রীর  পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও গ্রামবাসী অংশগ্রহণ করেন।এর আ‌গে শুক্রবার বি‌কে‌লে ময়নাতদন্ত শে‌ষে   স্কুলছাত্রীর মর‌দেহ বু‌ঝে নেয় তার প‌রিবার।  সেখান থে‌কে  মর‌দেহ  রাত ১২টায়  গ্রামের বা‌ড়ি  ‌কুষ্টিয়া সদর উপ‌জেলার গোপালপু‌রে পৌছা‌লে এক হৃদয় বিদারক প‌রি‌স্থি‌তির সৃ‌ষ্টি হয়। মর‌দেহ আসার খবর পে‌য়ে স্থানীয়রা আ‌গে থে‌কে তার গ্রা‌মের বা‌ড়ি‌তে এ‌সে ভিড় ক‌রে। এ‌দি‌কেদাফন শেষে মানববন্ধন ও বিক্ষোভ করেছে স্থানীয়রা। মানববন্ধনে  শিক্ষার্থীকে হত্যায় প্রধান অভিযুক্ত  ফারদিন ইফতেখার দিহানের কঠোর শাস্তি সহ এই ঘটনার সাথে আরো কারোর সংশ্লিষ্টতা থেকে থাকলে তদন্তপূর্বক তাদেরকেও আইনের আওতায় নিয়ে কঠোর শাস্তির দাবি জানানো হয়।
এক ভাই দুই বোনের মধ্যে সবার বড় নিহত শিক্ষার্থী। মাস্টারমাইন্ড স্কুলে এবার মাধ্যমিক পরিক্ষার্থী ছিল সে।  মা  ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কম্পিউটার অপারেটর আর বাবা ব্যবসায়ী।
উ‌ল্লেখ‌্য, বৃহস্পতিবার মাস্টারমাইন্ড স্কুলের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ ওঠে। ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীকে গুরুতর অবস্থায় আনোয়ার খান মডার্ন হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় সহপাঠী দিহানকে (১৮) একমাত্র আসামি করে মেয়েটির বাবা ধর্ষণ ও হত্যার মামলা করেন। পরবর্তী‌তে দিহান ধর্ষণের পর হত‌্যায় জ‌ড়িত থাকার কথা স্বীকার ক‌রে আদাল‌তে স্বীকা‌রো‌ক্তিমূলক জবানবন্দী দেই। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*