Thursday , 28 January 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » প্রচ্ছদ » মিজানুর রহমান ছিলেন মেধাবী সাংবাদিকতা প্রতীক : বাংলাদেশ ন্যাপ
মিজানুর রহমান ছিলেন মেধাবী সাংবাদিকতা প্রতীক : বাংলাদেশ ন্যাপ

মিজানুর রহমান ছিলেন মেধাবী সাংবাদিকতা প্রতীক : বাংলাদেশ ন্যাপ

স্টাফ রিপোটার: বিশিষ্ট সাংবাদিক, কলামিস্ট, রাষ্ট্রচিন্তক ও প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খানের ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া। 
সোমবার (১১ জানুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় নেতৃদ্বয় মরহুম মিজানুর রহমান খানের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন, তার মৃত্যু মেধা চর্চার ক্ষেত্রে শূণ্যতা সৃষ্টি হলো। তিনি ছিলেন মেধাবী ও সাহসী সাংবাদিকতার প্রতীক। 
তারা বলেন, তার লেখনী শক্তি যেমন পাঠককে আকৃষ্ট করতো, ঠিক তেমনই মিজানুর রহমান খানের বলার শক্তিও শ্রোতাদের মুগ্ধ করতো। তার  মৃত্যু সাহসী ও মেধাবী সাংবাদিকতারয় যে শূণ্যতা সৃষ্টি করেছে তার পূরনে বহু সময়ের প্রয়োজন হতে পারে। মত প্রকাশের স্বাধীনতা নিশ্চিত করতে তিনি সাহসী ভূমিকা পালন করেছেন।  
নেতৃদ্বয় বলেন, সাহসী, সাবলীল ও বিশ্লেষণধর্মী লেখনীর কারণে তিনি দীর্ঘকাল স্মরণীয় হয়ে থাকবেন। অত্যন্ত মেধাবী, সৎ ও নির্ভীক এক সাংবাদিক ছিলেন তিনি। একই সাথে এ প্রজন্ম ও আগামী প্রজন্মের ক্ষেত্রে অনুপ্রেরনার উৎস হয়ে থাকবেন একজন সাহসী কলম যোদ্ধা হিসাবে। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*