Friday , 22 January 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » রামুর গর্জনিয়া বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি
রামুর গর্জনিয়া বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি

রামুর গর্জনিয়া বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি

 আবদুর রশিদ  নাইক্ষ্যংছড়ি: রামু উপজেলার গর্জনিয়া বাজারে আবারও ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এবার কেউ প্রাণ না হারালেও পুড়ে গেছে আবু তাহের কোম্পানির রাইচমিলসহ এগারটি দোকান। এতে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ৩ কোটি টাকা।
সোমবার ১১ জানুয়ারি  দিবাগত রাত দেড়টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বাজার প্রহরী প্রথমে আগুণের লেলিহান শিখা দেখতে পান। মুহুর্তে খবরটি ছড়িয়ে পড়ে। ঘটনার ৪০ মিনিট পর রামু ফয়ার সার্ভিসের দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। এর পর আগুণ নিয়ন্ত্রণে চলে আসে। রাত ২টা ৩০ মিনিটের দিকে ঘটনাস্থলে ছুটে যান রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা ও সহকারি কমিশনার সরওয়ার উদ্দিন।
কিভাবে আগুণের সূত্রপাত তা কেউ নিশ্চিত হতে পারেনি। রামুর ইউএনও জানালেন অগ্নিকান্ডের বিষয়ে সকলকেই সচেতন হতে হবে। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থরা সরকারের সহায়তা চেয়েছেন।
উল্লেখ্য : গত ২০১৯ সনের ৩ সেপ্টেম্বর দিবাগত রাতে আগুন লেগে গর্জনিয়া বাজারের মুদি দোকানদার ও কচ্ছপিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বালুবাসা গ্রামের হাজী লাল মিয়া সওদাগরের ছেলে  ফিরোজ আহমদ  ও তাঁর দোকানের কর্মচারী আনোয়ার হোসেন  প্রাণ হারিয়েছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*