Saturday , 23 January 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মাদারীপুর ডায়াবেটিক হাসপাতাল ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন
মাদারীপুর ডায়াবেটিক হাসপাতাল ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন

মাদারীপুর ডায়াবেটিক হাসপাতাল ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে ডায়াবেটিক হাসপাতাল ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১ দিকে মাদারীপুর গণপূর্ত বিভাগের আয়োজনে, গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী,
আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য শাজাহান খান এমপি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, গোপালগঞ্জ গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধান প্রকৌশলী মশিউর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, মাদারীপুর পুলিশ সুপার মাহবুব হাসান, মাদারীপুর সিভিল সার্জন সফিকুল ইসলাম, মাদারীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ওয়াইদুর রহমান কালু খান, মাদারীপুর ডায়াবেটিক হাসপাতাল স্থাপনের প্রকল্প পরিচালক বিশ্বজিৎ বৈদ্য নাদিম প্রমূখ।
অনুষ্ঠানের সভাপতি তার বক্তব্যে বলেন, এখানে ডায়াবেটিক হাসপাতাল নির্মান হলে সকল মানুষ উপকৃত হবে, এবং সবাই সেবা নিতে পারবে। এবং এই মহান কাজের শামিল হওয়া প্রতিটি ব্যক্তিকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।
জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, ডায়াবেটিক একটি মারাত্মক ব্যাধি, সব বয়সের মানুষই এটার ভুক্তভোগী হতে পারে, বিশেষ করে যদি কোনো গর্ভবতী নারী ডায়াবেটিকে আক্রান্ত হয়ে তবে তার ভবিষ্যৎ প্রজন্ম ও এটার দ্বারা আক্রান্ত হতে পারে৷ তাই একে আগে থেকেই নিয়ন্ত্রণে রাখতে হবে। আর প্রতিটি বয়সের মানুষকে নিয়মিত হাটতে হবে তবেই ডায়াবেটিক নিয়ন্ত্রণে থাকবে। আর মাদারীপুরে ডায়াবেটিক হাসপাতাল নির্মানের উদ্যোগ টা মহৎ একটি উদ্যোগ আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, মাদারীপুরে এই ডায়াবেটিক হাসপাতালের সুফল বয়ে আনবে প্রতিটি মানুষ, প্রতিটি পরিবারের জন্য। এই কাজের জন্য সবাই অনেক পরিশ্রম করেছে, এই জন্য সকলে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*