Saturday , 6 March 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » প্রধানমন্ত্রীর উপহার দালান ঘর প্রদান উপলক্ষে তারাকান্দা উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং
প্রধানমন্ত্রীর উপহার দালান ঘর প্রদান উপলক্ষে তারাকান্দা উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং
--প্রেরিত ছবি

প্রধানমন্ত্রীর উপহার দালান ঘর প্রদান উপলক্ষে তারাকান্দা উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি: আজ সোমবার তারাকান্দা উপজেলা প্রশাসনের সভাকক্ষে এক  প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী কর্তৃক মুজিব শতবর্ষ উপলক্ষে ভুমিহীন ও গৃহহীন পরিবারে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ মাসের ২৩ তারিখে শুভ উদ্ভোধন করবেন। এ বিষয়ে  উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়।উপজেলা প্রশাসনের পক্ষে বক্তব্য দেন ইউএনও জান্নাতুল ফেরদৌস,পিআইও মোঃজাকারিয়া আলম,  শিক্ষা অফিসার নিলুফার হাকিম, মহিলা বিষয়ক কর্মকর্তা রেহেনা বেগম।উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা প্রেসক্লাব এর সভাপতি মোঃ নুরুজ্জামান সরকার বকুল মাষ্টার, সাধারণ সম্পাদক তৌকির আহমেদ শাহীন সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ।
 জানা গেছে, রামপুর ইউনিয়ন ৩৫টি ও বালিখাঁ ইউনিয়নের ১৫টি ঘর নির্মাণ কাজ শেষ পর্যায়ে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস বলেন, সুষ্ঠ তদারকির  মাধ্যমে গৃহহীন ও ভূমিহীনদের জন্য ঘরগুলো নির্মাণ করা হচ্ছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকারিয়া আলম তালুকদার বলেন, প্রতিটি পরিবারের জন্য খাস জমি বরাদ্দ দিয়ে সেমি পাকা ঘর নির্মাণ করা হচ্ছে। প্রতিটি ঘরের নির্মাণ কাজে ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে তৈরি করা হচ্ছে। আজ সোমবার উপজেলা নির্বাহী অফিসার স্থানীয় সাংবাদিকদের এক প্রেস ব্রিফিং এ এই তথ্য জানান।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*