Saturday , 27 February 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » কুলাউড়ায় যুবলীগ সম্পাদকের ওপর হামলা-আরেক যুবলীগ নেতাসহ আটক-২
কুলাউড়ায় যুবলীগ সম্পাদকের ওপর হামলা-আরেক যুবলীগ নেতাসহ আটক-২
--প্রেরিত ছবি

কুলাউড়ায় যুবলীগ সম্পাদকের ওপর হামলা-আরেক যুবলীগ নেতাসহ আটক-২

মৌলভীবাজার প্রতিনিধি:কুলাউড়ায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজের উপর হামলার ঘটনায় প্রধান আসামী কামরুল হাসান বখস ও আরেক আসামী আব্দুল মনাফকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকালে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় প্রধান আসামী আটকের বিষয়টি নিশ্চিত করেন।
গত রোববার (১৭ জানুয়ারি) সকালে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে হামলার শিকার হন মইনুল ইসলাম সবুজ। উপজেলা যুবলীগের সদ্য বহিষ্কৃত ১ম যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান বখস-এর নেতৃত্বে কয়েকজন এই হামলার সাথে জড়িত উল্লেখ করে ওইদিন রাতে কুলাউড়া থানায় মামলা করেন সবুজের ভাই আমিনুল ইসলাম।
এজাহারসূত্রে জানা যায়, ওই দিন সকালে শহরের মাগুরার বাসা থেকে উছলাপাড়াস্থ ব্যবসা প্রতিষ্ঠান আমিনুল ট্রেডার্সে যান মইনুল ইসলাম সবুজ। এসময় মোটরসাইকেল যোগে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল বখস এর নেতৃত্বে কয়েকজন সবুজকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়তে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে গেলে সবুজ নিজের দোকান ছেড়ে ১০ গজ দূরে অন্য একটি ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে আশ্রয় নেন। সেখানে গিয়ে ওই দোকানের শার্টার খোলে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয় সবুজকে। হামলাকারীরা এসময় দোকানে ভাংচুর করে নগদ ১৫ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। হামলায় আহত সবুজের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা তাদের ব্যবহৃত মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা এগিয়ে এসে সবুজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কেন্দ্রের নির্দেশে রোববার রাতে কুলাউড়া উপজেলা যুবলীগের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান বখসকে সংগঠন থেকে অব্যাহতি দিয়েছে মৌলভীবাজার জেলা যুবলীগ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*