Tuesday , 9 March 2021
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » সিরাজদিখানে মোটরসাইকেল- পিকআপ সংঘর্ষে দুইজন আহত
সিরাজদিখানে মোটরসাইকেল- পিকআপ সংঘর্ষে দুইজন আহত

সিরাজদিখানে মোটরসাইকেল- পিকআপ সংঘর্ষে দুইজন আহত

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:
মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলার ইছাপুরা-মালখানগর সড়কের মোস্তাফাগঞ্জ মাদ্রাসা কিন্ডার গার্ডেন নামক স্থানে মোটরসাইকেল – পিকআপ সংঘর্ষে দুইজন আহত হয়েছে।

১৯ জানুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল – পিকআপ দুমড়ে-মুচড়ে যায়। এতে মোটর সাইকেলে
থাকা দুই আরোহী গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক রোগীদের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

আহতরা হলেন উপজেলার কুসুমপুর গ্রামের আবু মাঝির ছেলে ফাহাদ (২৫), শ্রীনগর উপজেলার ব্রাহ্মণখোলা গ্রামের মোয়াজ্জেমের ছেলে সিয়াম (২২)। একজনের অবস্থা আশঙ্কাজনক।
এ বিষয়ে সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক রিপন আলি খান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, পিকআপটি মালখানগর দিক থেকে থেকে ইছাপুরা আসতেছিল মোটরসাইকেল টি ইছাপুরা থেকে মালখানগরের দিকে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন মোটরসাইকেলটি সর্বোচ্চ গতিতে ছুটছিল পিকআপটি অল্প গতিতে আসতেছিল।
সর্বোচ্চ গতি থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে
দুর্ঘটনা ঘটে। সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ এসএম জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*