Tuesday , 18 May 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » বিয়ানীবাজার উপজেলায় খড়ে পোড়ানো নারীর লাশ নিয়ে রহস্য
বিয়ানীবাজার উপজেলায় খড়ে পোড়ানো নারীর লাশ নিয়ে রহস্য
--সংগৃহীত ছবি

বিয়ানীবাজার উপজেলায় খড়ে পোড়ানো নারীর লাশ নিয়ে রহস্য

অনলাইন ডেস্ক:

সিলেটের বিয়ানীবাজার উপজেলার অনেকটা নির্জন হাওরে অজ্ঞাত নারীর দগ্ধ লাশ উদ্ধার নিয়ে উপজেলাজুড়ে তোলপাড় চলছে। লাউতা ইউনিয়নের গজারাই এলাকার পশ্চিম হাওরে লাশটি কিভাবে এলো? কে বা কারা তাকে এভাবে হত্যা করেছে তাও জানে না কেউ। এখনো লাশের পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। বুধবার বিকেলে স্থানীয়রা দগ্ধ লাশটি দেখতে পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশকে অবহিত করেন স্থানীয়রা।

স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, লাশটি অজ্ঞাত একজন নারীর। মরদেহটির মুখ অক্ষত থাকলেও শরীরের ৭০ শতাংশ দগ্ধ। অজ্ঞাত নারীকে অন্যত্র হত্যা করে এই হাওরে শুকনো খড় দিয়ে পুড়িয়েছে দুর্বৃত্ত। 

পুলিশ জানায়, কী অবস্থায় তাকে পোড়ানো হয়েছে সেটি ময়নাতদন্ত ও ডিএনএ পরীক্ষার প্রতিবেদন থেকে জানা যাবে।

বিয়ানীবাজার থানা পুলিশের পাশাপাশি এ ঘটনার তদন্তে রয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটের একটি তদন্ত দল। সন্ধ্যায় পিবিআইয়ের সেই তদন্ত দলটি ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করেছে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, প্রাথমিকভাবে আগুনে পুড়িয়ে ফেলা লাশটি অজ্ঞাত কোন নারীর বলে পুলিশ অনেকটা নিশ্চিত হলেও ওই নারীর বয়স কত, তিনি বিবাহিত না অবিবাহিত সেটি শনাক্ত করা যায়নি। মুখ ও পায়ের কিছু অংশ ছাড়া সমস্ত শরীর পুড়ে যাওয়ায় লাশের পরিচয় সনাক্তে ডিএনএ টেস্ট করাতে হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*