Friday , 5 March 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মৌলভীবাজার পৌরসভা নির্বাচন: বিএনপি মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন
মৌলভীবাজার পৌরসভা নির্বাচন: বিএনপি মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন
--প্রেরিত ছবি

মৌলভীবাজার পৌরসভা নির্বাচন: বিএনপি মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন


মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার পৌরসভা নির্বাচন বিএনপির ধানের শীষের মেয়র প্রার্থী মোঃ অলিউর রহমান সাংবাদিক সম্মেলনের মাধ্যমে গত বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দসহ ৫০-৬০ জন নেতাকর্মীর উপর একটি রেষ্টুরেন্টে ঢুকে হামলার প্রতিবাদে লিখিত অভিযোগ তোলে ধরেন। বৃহস্পতিবার ( ২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টার দিকে মৌলভীবাজার প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।
 বিএনপির মেয়র প্রার্থী মোঃ অলিউর রহমান বলেন, মৌলভীবাজার পৌরসভার ৩০ জানুয়ারি নির্বাচনের কোন সুষ্ঠু পরিবেশ নেই। বিএনপির নেতা কর্মীরা নির্বিঘ্নে প্রচার কাজ চালাতে পারছেন না। বিনা কারণে তাদের ওপর হামলা চালিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে ভীতিকর পরিস্থিতি তৈরি করে জনগণের রায়কে ছিনিয়ে নেয়ার সকল প্রকার চেষ্ঠা চালিয়েছে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা।
তিনি আগামী ২৪ ঘন্টার মধ্যে চিহ্নিত হামলাকারীদের গ্রেফতার করার জন্য নির্বাচন কমিশন ও জেলা প্রশাসনের নিকট দাবি জানান। সংবাদ সম্মেলনে বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মৌলভীবাজার পৌরসভার ৩০ জানুয়ারি নির্বাচনের একটি সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করার জন্য প্রশাসনসহ সকল মহলের সুদৃষ্টি কামনা করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*