Tuesday , 2 March 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » জাতীয় » নিজেই পোস্টার অপসারণ করলেন নব নির্বাচিত মেয়র
নিজেই পোস্টার অপসারণ করলেন নব নির্বাচিত মেয়র

নিজেই পোস্টার অপসারণ করলেন নব নির্বাচিত মেয়র

অনলাইন ডেস্ক:

নিজ উদ্যোগে নগরীর বহরদার হাট, চান্দগাঁও থানা ও খাজা রোড এলাকায় নির্বাচনী পোস্টার অপসারণ কাজে নেমে পড়লেন চট্টগ্রাম সিটি কর্পোশেনের নবনির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ এম রেজাউল করিম চৌধুরী।

আজ শুক্রবার সকালে গত দিনের মতো অসংখ্য নেতাকর্মী রেজাউল করিম চৌধুরীর বাসভবনে তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ ও অভিনন্দন জানাতে এলে তিনি তাদেরকে নিয়ে আশপাশের এলাকায় নির্বাচন উপলক্ষে লাগানো পোস্টারগুলো অপসারণ ও পরিচ্ছন্নতা অভিযান চালানোর উদ্যোগ নেন।

পোস্টার অপসারণ কাজের উদ্বোধন শেষে উপস্থিত নেতাকর্মী ও গণমাধ্যম কর্মীদের সামনে রাখা বক্তব্যে রেজাউল করিম চৌধুরী বলেন, নাগরিক দায়িত্ব বোধ থেকেই আমি এ কাজ করেছি। আমার শহর আমার অহংকার এ ভাবনা মাথায় রেখে নগরীর সকল নাগরিকের উচিৎ নিজের শহরের সৌন্দর্য ও পরিচ্ছন্নতা রক্ষায় সচেতন ভূমিকা রাখা।

তিনি আরো বলেন, দুদিনের মধ্যে নগরীর স্বাভাবিক সৌন্দর্য ফিরিয়ে আনতে হবে। পোস্টারের কারণে যানবাহন চলাচলে সৃষ্ট বাধা অপসারণ করতে হবে। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগ বিশেষ উদ্যোগ নিয়ে নামিয়ে ফেলা নির্বাচনী পোস্টার ও ব্যানার যথাযথ স্থানে অপসারণে বিশেষ উদ্যোগী হবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ১৭, ১৮, ১৯ নবনির্বাচিত মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবদুর রহিম, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক নুর মোহাম্মদ নুরু, যুগ্ম আহ্বায়ক অ্যাড. আইয়ুব খান, ৭নং যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাক এম. এ আজিজ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*