Tuesday , 22 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ক্ষতিপুরণের দাবীতে সিরাজগঞ্জে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান
ক্ষতিপুরণের দাবীতে সিরাজগঞ্জে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান
--প্রেরিত ছবি

ক্ষতিপুরণের দাবীতে সিরাজগঞ্জে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জের ফোরলেন রাস্তার দুই পাশের ব্যবসায়ী ও বসবাসকারী ক্ষতিগ্রস্তদের ক্ষতিপুরণের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে ভূক্তভুগীরা।

রবিবার (৩১ জানুয়ারী) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মালশাপাড়া কাটাওবদা থেকে সিলন্দা সৈয়দ স্পিনিং মিল পর্যন্ত ফোরলেনের রাস্তার দুই পাশের ব্যবসায়ী ও বসবাসকারী ক্ষতিগ্রস্তদের ক্ষতিপুরণের মাধ্যমে পুণর্বাসন করার দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে ভূক্তভুগিরা বলেন, অনতিবিলম্বে ক্ষতিগ্রস্থদের ক্ষতিপুরণের মাধ্যমে পুনর্বাসন করতে হবে। সরকারি কাজে গাফলতি এবং দুর্নীতি থাকলে সংশ্লিষ্ট ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নিতে হবে। অতিদ্রুত প্রকল্পের কাজ শেষ করে সরকারের অর্থ ও সুনাম রক্ষা করতে হবে।

মালশাপাড়া কাটাওবদা থেকে সিলন্দা সৈয়দ স্পিনিং মিল পর্যন্ত ফোরলেনের রাস্তার দুই পাশের ব্যবসায়ী ও বসবাসকারীগণ দীর্ঘ প্রায় তিন বছর যাবত মানবেতর জীবন যাপন করছে। প্রায় তিন বছর ধরে একজন ঠিকাদার কিভাবে কাজ শেষ না করে সরকারের ভাবমুর্তি ক্ষুন্নকরে জনগণের মধ্যে ভিন্নমত তৈরি করার সুযোগ করে দেয়। তাই আমরা ফোরলেনের রাস্তার দুই পাশের ব্যবসায়ী ও বসবাসকারীগণ ক্ষতিগ্রস্তদের ক্ষতিপুরণের টাকা পরিশোধ ও রাস্তার কাজ অতিদ্রুত শেষ করার দাবী জানায়।

পরে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, সিরাজগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: আশরাফুল ইসলাম প্রামানিক এর নিকট স্মারকলিপি প্রদান করেছে ভূক্তভূগিরা। এ সময় উপস্থিত ছিলেন, ফজলে রাব্বী খসরু, মো: ইব্রাহীম আলী সেখ, মো: তৌহিদুর ইসলাম দোলন, ডা: মো: মনিরুল ইসলাম মুকুল  প্রমূখ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*