Tuesday , 20 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নো প্রোফিট নো লস- বসন্ত ও ভালবাসা দিবসে ডায়মন্ড ওয়ার্ল্ডের বিশেষ আয়োজন
নো প্রোফিট নো লস- বসন্ত ও ভালবাসা দিবসে ডায়মন্ড ওয়ার্ল্ডের বিশেষ আয়োজন

নো প্রোফিট নো লস- বসন্ত ও ভালবাসা দিবসে ডায়মন্ড ওয়ার্ল্ডের বিশেষ আয়োজন

”একরাশ বিপদের মাঝখানে শুয়ে আছি, কানা ঘুষে শোনা যায়- বসন্ত এসে গেছে….” বসন্ত শুধু একা আসেনি সাথে ভর করছে বিশ্ব ভালোবাসা দিবসও। সবচেয়ে খুশির কথা বসন্তের শুরুতেই সারা বিশ্বের ন্যায় আমাদের দেশেও চলছে ভ্যাকসিন উৎসব। খোদ চীনই এখন মেতেছে নববর্ষ উদযাপনে। তারপরও যারা ঘরে বসে অঙ্ক মিলাচ্ছেন তাদের অঙ্কটা সহজ করার জন্য এবারের বসন্তে ভালবাসা উদযাপনের জন্য ডায়মন্ড ওয়ার্ল্ড নিয়ে এসেছে নো প্রোফিট নো লস অফার।

ঠিকই শুনেছেন আপনাদের প্রিয় প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড থেকে গহনা কিনুন শুধু মাত্র উৎপাদন খরচে, মাত্র ১০ হাজার টাকায় স্বর্ণের চেইন সহ ডায়মন্ডের ভি-ডিজাইনের লকেট। এছাড়াও সারা দেশে ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শোরুমে থাকছে এক্সক্লুসিভ ডিজাইনের ডায়মন্ড জুয়েলারিতে ২৫% ছাড়।

থাকছে স্পেশাল প্লাটিনাম লকেট উইথ চেইন, শুধুমাত্র ডায়মন্ড ওয়ার্ল্ডে। যারা নোসপিন বা নথ পড়তে চান কিন্তু নাক ছিদ্র করাতে চাচ্ছেন না, তাদের জন্য থাকছে ডায়মন্ড এর ৩টি স্পেশাল ডিজাইনড নোসপিন।

আর যারা ভার্চুয়াল কেনাকাটায় স্বাচ্ছন্দ্যবোধ করেন তাদের জন্য রয়েছে ভ্যালেনটাইন অনলাইন ধামাকা অফার, মাত্র ১৯৯৯/- টাকায় হীরার গহনা (রিং, লকেট, নোসপিন)। বিস্তারিত জানতে কল করতে হবে +৮৮০১৭১৩১৯৯২৭০ নম্বরে অথবা ভিজিট করতে হবে www.diamondworldltd.com/vdlottery.html সাইটে। একই সাথে সকল অনলাইন কেনাকাটায় থাকছে ২৭% ছাড়, স্পেশাল ভ্যালেনটাইন গিফট ও ফ্রি হোম ডেলিভারির সুবিধা। ডায়মন্ড ওয়ার্ল্ড এর এই অফারটি চলবে আগামী ১৫ ফেব্রুয়ারি রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*