Wednesday , 23 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » বোয়ালমারীতে ও আলফাডাঙ্গায় করোনার টিকা গ্রহণে আগ্রহ বাড়ছে
বোয়ালমারীতে ও আলফাডাঙ্গায় করোনার টিকা গ্রহণে আগ্রহ বাড়ছে

বোয়ালমারীতে ও আলফাডাঙ্গায় করোনার টিকা গ্রহণে আগ্রহ বাড়ছে

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের বোয়ালমারীতে ভয়কে জয় করে করোনাভাইরাসের টিকা গ্রহণে মানুষের মধ্যে আগ্রহ বাড়ছে। টিকা গ্রহণের পর পার্শ্বপ্রতিক্রিয়া দেখা না দেয়ায় মানুষের মন থেকে ভয় কেটে গেছে। তাই প্রতিদিনই বাড়ছে টিকাগ্রহণকারীর সংখ্যা।
বৃহস্পতিবার দুপুরে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায় টিকাপ্রত্যাশীদের উপচে পড়া ভীড়। বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যেই টিকা গ্রহণের আগ্রহ বাড়ছে। উৎসবমুখর পরিবেশে মানুষ টিকা গ্রহণ করছে। বোয়ালমারী উপজেলার একমাত্র টিকা কেন্দ্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। গণটিকা গ্রহণের প্রথম দিন রবিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু সহ ৭০ জন টিকা গ্রহণ করেন। বৃহস্পতিবার দুপুর ২ টা পর্যন্ত এই উপজেলার একমাত্র কেন্দ্র থেকে ৭শ ৩০ জন টিকা গ্রহণ করেছেন। গণটিকা গ্রহণের প্রথম দিন রবিবার ৫০ জন, সোমবার ৭০ জন, মঙ্গলবার ১৭০ জন, বুধবার ২২০ জন এবং বৃহস্পতিবার ২২০ জন টিকা গ্রহণ করেছে।
এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান বলেন, দিন দিন মানুষের মধ্যে টিকা গ্রহণের আগ্রহ বাড়ছে। এখন পর্যন্ত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্র থেকে যারা টিকা গ্রহণ করেছেন তারা সবাই সুস্থ আছেন।
এছাড়া জেলার আলফাডাঙ্গা উপজেলায় বৃহস্পতিবার দুপুর ২ টা পর্যন্ত ২শ ৮০ জন টিকা গ্রহণ করেছেন বলে জানিয়েছেন আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নাজমুল হাসান।
তিনি আরো বলেন, এ উপজেলায় দিন দিন টিকা গ্রহণকারীর সংখ্যা বাড়ছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*