Wednesday , 23 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » খুলনা বিভাগ » বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া পৌর শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন
বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া পৌর শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া পৌর শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

কুষ্টিয়া প্রতিনিধি ॥ বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া পৌর শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক অজয় সুরেকা। পূর্ণাঙ্গ এ কমিটির সভাপতি কবি শ্যামলী ইসলাম এবং সাধারণ সম্পাদক সাংবাদিক সুজন কুমার কর্মকার।
বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রফেসর ড. আ স ম আরেফিন সিদ্দিক এঁর সাথে পরামর্শক্রমে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক আলো ৯ ফেব্রুয়ারী ২০২১ তারিখে, ৭জন উপদেষ্টা এবং ৩৫ জন নির্বাহী পরিষদসহ মোট ৪২ সদস্য বিশিষ্ট কুষ্টিয়া পৌর শাখার পূর্ণাঙ্গ এ কমিটির অনুমোদন দেন। এর আগে ৮ ফেব্রুয়ারী ২০২১ তারিখে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোফাজ্জেল হক এবং সাধারণ সম্পাদক সুনীল কুমার চক্রবর্তী কুষ্টিয়া পৌর কমিটি অনুমোদনের জন্য, কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ উপস্থাপন করেন।
বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া পৌর শাখার পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দরা হলেন, প্রধান উপদেষ্টা কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক অজয় সুরেকা। উপদেষ্টা মন্ডলী এ্যাডঃ সমীর কান্তি দাস, মোঃ রাশিদুজ্জামান খান টুটুল, এ্যাডঃ নীল রতন কুন্ডু, বীর মুক্তিযোদ্ধা এজাজ আহমেদ, মোঃ সাদেক হোসেন ও বিশ্বনাথ দাস বিশু। কমিটির সভাপতি কবি শ্যামলী ইসলাম। সহ-সভাপতি শামসুন নাহার, কৃষ্ণ কমল বিশ্বনাথ, এ্যাডভোকেট সুদীপ্ত সিংহ, মোঃ মামুনুর রহমান মামুন, দেব দুলাল বিশ্বনাথ, তানজিমা রহমান ও ডাঃ চিন্ময় চক্রবর্ত্তী। কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক সুজন কুমার কর্মকার। যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম রেজা, রাজন আহমেদ ও সাধন চন্দ্র গোস্বামী। সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আকরামুজ্জামান আরিফ, সাংবাদিক ইমনউর রশিদ, সুপ্লব কুমার ঘোষ, প্রতাপ কুমার শর্মা ও শাহনুর আলম চঞ্চল। অর্থ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, দপ্তর সম্পাদক বিপ্লব কুমার বিশ্বনাথ, প্রচার সম্পাদক সাংবাদিক মাহফুজ হৃদয়, শিক্ষা বিষয়ক সম্পাদক শিক্ষক অরূপ কুমার রায়, সাংস্কৃতিক সম্পাদক শিল্পী আকাশ চক্রবর্তী, মহিলা বিষয়ক সম্পাদক শিক্ষক দিলশাদ বেগম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ ইমরান হোসেন, পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ শামীম শেখ, বিজ্ঞান-তথ্য ও প্রযুক্তি সম্পাদক রক্তিম ঘোষ, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক সন্টু কুমার হালদার, ক্রীড়া বিষয়ক সম্পাদক মঞ্জুরুল হোসেন মানিক, নির্বাহী সদস্য ডাঃ মনিরুল ইসলাম মিলন, প্রণতি জোয়ার্দ্দার, লাল্টু আহমেদ, সুখেন বাগচী, সোহানুর রহমান, সাজ্জাদ হোসেন ও মোঃ মুরাদ হোসেন।
এদিকে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া পৌর শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়ায় সংগঠনটির সভাপতি কবি শ্যামলী ইসলাম এবং সাধারণ সম্পাদক সাংবাদিক সুজন কুমার কর্মকার, কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রফেসর ড. আ স ম আরেফিন সিদ্দিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক আলো এবং কুষ্টিয়া জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোফাজ্জেল হক ও সাধারণ সম্পাদক সুনীল কুমার চক্রবর্তীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*