Saturday , 27 February 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ: আহত ১৫
ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ: আহত ১৫
--প্রেরিত ছবি

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ: আহত ১৫

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতরা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে সাইফুল ইসলাম নামের একজন গুরুতর জখম হয়েছেন। গত ১৪ ফেব্রুয়ারি রবিবার সকাল আনুমানিক ১১ টার সময়  সদর  উপজেলার ১১ নং মোহম্মদপুর ইউনিয়নের গিলাবাড়ি তালেবপাড়া গ্রামে সাড়ে ১৯ শতক জমি নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় মো: সাদেকুল ইসলাম বাদি হয়ে ঠাকুরগাঁও সদর থানায় ২০ জনের নাম উল্লেখ করে  একটি এজাহার দায়ের করেছেন। এজাহারের অপরপক্ষের  মো: রশিদুল ইসলাম(৩৫) কে প্রধান প্রধান আসামী করা হয়েছে। তিনি  স্থানীয় মৃত শমশের আলীর ছেলে। এজাহার ভূক্ত ২০জনের মধ্যে ২জন আসামিকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, স্থানীয় তৈবুর রহমানের ছেলে সাব্বির রহমান ও অপরজন হলেন সিরাজুল ইসলামের ছেলে মো: হাবিবুর রহমান।
কিন্তু এ বক্তব্য গুলোর পাল্টা জবাব দিচ্ছেন  এজাহারভূক্ত প্রধান আসামী মো: রশিদুল ইসলাম।এ ঘটনায় সদর থানায় অভিযোগ করেছেন বলে দাবি করেন রশিদুল ইসলাম।
ঠাকুরগাঁও সদর থানার ওসি(অপারেশন) বলেন, জিয়াউর রহমান বলেন, জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় সাদেক ইসলাম বাদী হয়ে একটি এজাহার দিয়েছেন। এজাহার ভূক্ত দুজন আসামীকে আটক করা হয়েছে। বাকীদের আটক করার অভিযান অব্যাহত রয়েছে। অপরপক্ষ কোন অভিযোগ দিয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন এ ঘটনায় এখন পর্যন্ত একটি এজাহার দেখছি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*