Monday , 14 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » খুলনা বিভাগ » কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন ১৭ পদে ৪০ জন আইনজীবী প্রার্থী ভোট গ্রহন ২৫ ফেব্রুয়ারী
কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন  ১৭ পদে ৪০ জন আইনজীবী  প্রার্থী ভোট গ্রহন ২৫ ফেব্রুয়ারী

কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন ১৭ পদে ৪০ জন আইনজীবী প্রার্থী ভোট গ্রহন ২৫ ফেব্রুয়ারী

আকরামুজ্জামান আরিফ, কুষ্টিয়া প্রতিনিধি:

জমে উঠেছে কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির ২০২১-২২ বার্ষিক নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে আদালত পাড়াই উৎসবের আমেজ বিরাজ করছে। ব্যানার ফেষ্টুনে ছেয়ে গেছে  আদালত চত্বর।  মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের দিন  কোন প্রার্থীই  মনোনয়নপত্র প্রত্যাহার না করায় এবারের নির্বাচনে ১৭ টি পদের বিপরীতে রেকর্ড সংখ্যক ৪০ জন প্রার্থী  প্রতিদ্বন্দিতা  করছেন।
নির্বাচন কমিশনের চেয়ারম্যান সিনিয়র আইনজীবী এস এম আনসার আলী জানান  এবারের নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন সভাপতি পদে তিনজন প্রার্থী, তারা হলেন সিনিয়র আইনজীবী ও কুষ্টিয়ার সরকারি কৌশুলী জিপি আ,স,ম, আখতারুজ্জামান (মাসুম), জহুরুল ইসলাম ও আব্দুল মান্নাফ। সিনিয়র সহ-সভাপতি পদে  দু্ইজন  আব্দুল ওয়াদুদ ও মন্জুরী বেগম। সহ-সভাপতি দুইজন  শামসুজ্জামান মনি ও আব্দুর রহমান।
সাধারন সম্পাদক পদে এবার  অতিতের সকল রেকর্ড ভেঙে সর্বচ্চ  সাত জন  প্রার্থী  প্রতিদ্বন্দিতা করছেন তারা হলেন সিনিয়ার নোটারি পাবলিক আইনজীবী, নজরুল ইসলাম (১), মাহাতাব উদ্দিন, রফিকুল ইসলাম সবুজ,  অতিরিক্ত পিপি খন্দকার সামস তানিম মুক্তি, হাসানুল আসকার হাসু,এস.এম. মনোয়ার হোসেন মুকুল ও দেওয়ান মাসুদ করিম মিঠু । 
 যুগ্ম-সম্পাদক পদে দুই জন  প্রার্থী প্রতিদ্বন্দিতা  করছেন।তারা হলেন শহিদুল ইসলাম বাবু ও মনোয়ারুল ইসলাম (মনিরুল) কোষাধ্যাক্ষ পদে দুইজন তোফাজ্জেল হোসেন ও এস.এম.শাতিল মাহমুদ । লাইব্ররেী সম্পাদক পদে  তিনজন  আব্দুস সাত্তার (শাহেদ), মোস্তাফিজুর রহমান ও মারুফ বিল্লাহ। সাংস্কৃতিক সম্পাদক পদে দুইজন এনামুল হক ও মর্জিনা খাতুন।দপ্তর সম্পাদক পদে  দুই জন, ওয়ালীউল বারী ও আশুতোষ কুমার পাল।
সিনিয়ার সদস্য  ৪ টি পদে ৬  জন আইনজীবী প্রার্থী হয়েছেন এরা হলেন  সিনিয়র এডভোকেট  ইকবাল হোসেন(১) মাহমুদুল হক চন্চল , কাজী সিদ্দিক আলী, সাইফুল ইসলাম, আব্দুর রহীম ও আবু আজম। জুনিয়র সদস্য ৪ টি পদে ৯ জন প্রার্থী হচ্ছেন আগা মোহাম্মদ মশিউর রহমান,রোকুনুজ্জামান(সাজু), আমিনূর রশীদ (লালন),মকলেছুর রহমান পিন্টু, ওয়াকিবুল ইসলাম (লিপসন), ইমরান হোসেন দোলন, শারিমা আক্তার, খন্দকার তরিকুল ইসলাম ও আব্দুর রাজ্জাক।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*