Tuesday , 20 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সিলেট সড়ক ও জনপথ কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের মানববন্ধন
সিলেট সড়ক ও জনপথ কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের মানববন্ধন

সিলেট সড়ক ও জনপথ কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের মানববন্ধন

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা থাকা স্বত্বেও সাধারণ ঠিকাদারদের টেন্ডার প্রক্রিয়ায় এখন পর্যন্ত অংশগ্রহণের সুযোগ করে না দেয়ায় সিলেট সড়ক ও জনপথ কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে সড়ক ভবনের সামনে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।
সংগঠনের সভাপতি ফয়জুর আনোয়ার আলাউরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী মিলাদ আহমেদর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন এম.এ হান্নান, গৌতম চক্রবর্তী, আনিসুর রহমান খান, এনায়েত আহমদ মনি, নিজাম উদ্দিন, শৈলেন কর, জাফর আহমদ চৌধুরী, মনছুজ্জামান চৌধুরী বাবুল, লিয়াকত হোসেন, জয়দ্বীপ দে, ভবেশ রায়, শাকির আহমদ পঙ্কি, বিপ্লব শ্যাম পুরকায়স্থ, ফখরুল ইসলাম, মিজানুর রহমান আলকাছ, সমর কুমার কুন্ডু, রূপক দাস, সদরুজ্জামান, ফরহাদ আহমদ, কাজী মেরাজ, মির্জা লিটন, কিশোর ভট্টাচার্য্য, নাজিম উদ্দিন প্রমুখ।
বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অতি দ্রুত বাস্তবায়ন করতে আমরা আজ রাজপথে নামতে বাধ্য হয়েছি। সওজ এর সাধারণ ঠিকাদারদের টেন্ডার প্রক্রিয়ায় অংশগ্রহণ করার সুযোগ করে দিতে হবে। এলটিএম পদ্ধতি চালু করতে হবে। সওজ এর সাধারণ ঠিকাদারবৃন্দ আজ মানবেতর জীবন যাপন করছে। আমরা আধ্যাত্মিক নগরী সিলেট থেকে আজ এই আন্দোলন কর্মসূচীর সূচনা করলাম। আমরা বিশ্বাস করি জনগণের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ ঠিকাদারদের প্রতি যে কথা বলেছেন তা অতি দ্রুত বাস্তবায়ন হবে। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*