Tuesday , 20 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সিলেটে একাধিক ছিনতাই মামলার আসামী অর্ণবসহ তিনজন ছিনতাইকালে গ্রেফতারঃ
সিলেটে একাধিক ছিনতাই মামলার আসামী অর্ণবসহ তিনজন ছিনতাইকালে গ্রেফতারঃ

সিলেটে একাধিক ছিনতাই মামলার আসামী অর্ণবসহ তিনজন ছিনতাইকালে গ্রেফতারঃ

সৈয়দ মুহিবুর রহমান মিছলু, সিলেট ব্যুরো চীফ: নগরীর শিবগঞ্জ এলাকায় (০৭ মার্চ) বিকাল অনুমান ০৪.০০ ঘটিকার সময় উক্ত তিন ছিনতাইকারী সিএনজি চালিত অটোরিক্সার চালক ও যাত্রীবেশে শিবগঞ্জ এলাকায় অবস্থানকালে মোঃ হুমায়ুন কবির শরীফ (২০), টিলাগড় যাওয়ার জন্য তাদের সিএনজিতে উঠে। শিবগঞ্জ বাজারস্থ পানসি বাজার দোকানের সামনে পৌছালে চালক সিএনজিটি উল্টোপথে ঘুরায়। এসময় শরীফ উল্টো দিকে যাওয়ার কারণ জানতে চাইলে তারা শরীফকে ভয়ভীতি দেখায় এবং তার নিকট থেকে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। তখন শরীফ চিৎকার করলে শাহপরাণ (রহঃ) থানা পুলিশ ও স্থানীয় জনগণের সহযোগিতায় উক্ত সিএনজিসহ তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশ।

আটককৃত ছিনতাইকারীরা হলেন- কোতোয়ালী, জালালাবাদ ও মোগলাবাজার থানার ৬টি ছিনতাই মামলার আসামী জাওয়াদ ইসলাম অর্ণব (২৫), সে মোগলাবাজার থানাধীন গঙ্গানগর এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে। গ্রেফতারকৃত অপর দুইজন হল ২। আমজাদ হোসেন (২৫), পিতা- আব্দুস ছালাম, সাং- তাঁজপুর, থানা-দিরাই, জেলা-সুনামগঞ্জ বর্তমানে- রশিদ মঞ্জিল, কদমতলী বাসস্ট্যান্ড, থানা- দক্ষিণ সুরমা, জেলা- সিলেট, ৩। আব্দুর রহিম উরফে সুন্দর আলী, পিতা- আব্দুল জব্বার, সাং-আমড়াগড়া, পোঃ- লতারগাঁও, থানা- বিশ্বম্ভরপুর, জেলা- সুনামগঞ্জ, বর্তমানে- মেনিখলা (আশা ব্যাংকের পিছনের বস্তি), থানা- দক্ষিণ সুরমা, জেলা-সিলেট।

গ্রেফতারকৃত ৩ জনের বিরুদ্ধে শাহপরাণ (রহঃ) থানায় ছিনতাইয়ের মামলা রুজু করা হয়েছে। উল্লেখ্য, অর্ণব ২০১৬ সাল থেকে সিলেট নগরীর বিভিন্ন এলাকায় ছিনতাই করে থাকে এবং ছিনতাইয়ের অভিযোগে একাধিকবার পুলিশ কর্তৃক গ্রেফতার হয়। তার বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় ৪টি, জালালাবাদ থানায় ১টি এবং মোগলাবাজার থানায় ১টি মামলাসহ মোট ৬টি ছিনতাইয়ের মামলা রয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*