Thursday , 29 July 2021
ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » নিমাই ভাবছেন- মমতার পায়ে বরফ দেওয়ার বদৌলতে লটারি জিতেছেন
নিমাই ভাবছেন- মমতার পায়ে বরফ দেওয়ার বদৌলতে লটারি জিতেছেন
--সংগৃহীত ছবি

নিমাই ভাবছেন- মমতার পায়ে বরফ দেওয়ার বদৌলতে লটারি জিতেছেন

অনলাইন ডেস্ক:

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আহত হয়েছিলেন তার দোকানের পাশেই। মমতার সেবা করার জন্য বরফ নিয়ে ছুটে গিয়েছিলেন বিরুলিয়ার মিষ্টি দোকানের মালিক নিমাই। 

নিমাই নিজ হাতে মুখ্যমন্ত্রীর পায়ে বেঁধে দিয়েছিলেন বরফের পোঁটলা। পরে তিনি লটারি জেতেন। তবে এ ঘটনাকে মোটেও কাকতালীয় ভাবছেন না নিমাই। তার দৃঢ় বিশ্বাস, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সেবা করেই উপরওয়ালার তরফ থেকে পুরস্কার পেয়েছেন।

জানা গেছে, গত বুধবার সন্ধ্যায় বিরুলিয়া বাজারে নিমাইয়ের দোকানের কাছেই আহত হয়েছিলেন মুখ্যমন্ত্রী। এক নিমেষে মমতার যন্ত্রণাভরা মুখের ছবি ছড়িয়ে পড়েছিল ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে। 

এদিকে মমতা ব্যানার্জির পাশাপাশি খবরের শিরোনামে চলে এসেছেন নিমাই। আহত মমতার পায়ে বরফের পোঁটলা বেঁধে দিয়ে তার যন্ত্রণার খানিকটা উপশম করেছিলেন তিনি। মুখ্যমন্ত্রীর প্রাথমিক চিকিৎসাও দিয়েছিলেন নিমাই। 

নিমাই বলেন, মুখ্যমন্ত্রীর পায়ে আমি বরফ লাগিয়ে দিয়েছিলাম। তার দাবি, ওই ঘটনার পর লটারি জেতার খবর পাই। আমার মনে হয়, মমতা ব্যানার্জিকে সাহায্য করার জন্যই আমার ভাগ্য ফিরে গেছে।

লটারি জেতার আগে যেভাবে টাকা খরচ করার পরিকল্পনা করেছিলেন, সেই পরিকল্পনা বদলে ফেলেছেন নিমাই। এখনই সেই টাকা খরচ করতে চান না নিমাই। 

নিমাই বলেন, তিনি (মমতা) ভোটে জিতলে ওই লটারির টাকায় মিষ্টি কিনে বিলি করব!

সূত্র: আনন্দবাজার

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*