Wednesday , 23 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » ফটিকছড়িতে ৪৪১১ কোটি ৭০ লাখ টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন
ফটিকছড়িতে ৪৪১১ কোটি ৭০ লাখ টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

ফটিকছড়িতে ৪৪১১ কোটি ৭০ লাখ টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

মো: ইউসুফ (চট্টগ্রাম ফটিকছড়ি প্রতিনিধি) :

ফটিকছড়িতে মুজিববর্ষ উপলক্ষে ১৮টি ইউনিয়ন, ২টি পৌরসভা ও উপজেলার বিভিন্ন দপ্তরে বিগত ৫ বছরের মোট ৪৪১১ কোটি ৭০ লাখ ২ হাজার টাকা উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে এসব প্রকল্পের উদ্বোধন করেন, চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) সংসদ সদস্য ও বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি।

পরে উপজেলা বিভিন্ন পৌরসভা ও ইউনিয়নে বাস্তবায়িত ও চলমান উন্নয়ন প্রকল্পসমূহের শুভ উদ্বোধন উপলক্ষে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাগণের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সায়েদুল আরেফিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সাংসদ ও বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, মহিলা-ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস-চেয়ারম্যান সালামত উল্লাহ চৌধুরী শাহীন, সহকারী কমিশনার (ভূমি) জিসান বিন মাজেদ, বাংলাদেশ তরিকত ফেডারেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক তৈয়বুল বশর মাইজভান্ডারি, ফটিকছড়ি পৌরসভার মেয়র মোহাম্মদ ইসমাইল হোসেন, নাজিরহাট পৌরসভার মেয়র মোহাম্মদ সিরাজুদ্দৌলাহ, ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম, ভূজপুর থানার কর্মকর্তা শেখ আব্দুল্লাহ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান’রা সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

এসময় এমপি নজিবুল বশর মাইজভান্ডারি বলেন, আজকে একটি ঐতিহাসিক স্বরণীয় দিন। এত বেশি উন্নয়ন প্রকল্প অনেক জেলাতেই বাস্তবায়িত হয়নি। ফটিকছড়ি বাসীকে প্রধানমন্ত্রী ভালোবাসে বলেই এত কাজ হয়েছে। আমরা প্রধানমন্ত্রীর নিকট আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ উন্নয়ন ভবিষ্যতেও অব্যাহত থাকবে, তিনি আরো বলেন সকল প্রকল্প আমি বঙ্গবন্ধুর নামে উৎসর্গ করলাম। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*