Saturday , 19 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » বিদ্যুৎ সংযোগ নিয়ে বিরোধ : চন্দ্রগঞ্জে ব্যবসায়ীর উপর যুবলীগ নেতার হামলা

বিদ্যুৎ সংযোগ নিয়ে বিরোধ : চন্দ্রগঞ্জে ব্যবসায়ীর উপর যুবলীগ নেতার হামলা

তানভীর আহমেদ রিমন, লক্ষ্মীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে বিদ্যুতের খুঁটি স্থাপন ও লাইন টানানোকে কেন্দ্র করে ব্যবসায়ীর উপর অতর্কিতভাবে হামলা চালিয়েছে যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক রিংকুসহ তার অনুসারীরা। এসময় ব্যবসায়ী নূরআলমসহ ৩জনকে বেদম মারধর করা হয়। এ দিকে ব্যবসায়ীকে মারধর ও লাঞ্ছিত করার প্রতিবাদে স্থানীয় এলাকাবাসী রিংকুসহ তার অনুসারীদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। রোববার সন্ধ্যায় চন্দ্রগঞ্জ বাজারের আফজাল রোড সংলগ্ন ক্যামব্রীজ সিটি কলেজের সামনে এঘটনা ঘটে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। অভিযুক্ত আব্দুর রাজ্জাক রিংকু চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগের ১ম যুগ্ম আহ্বায়ক বলে জানা গেছে।

স্থানীয় সৈয়দ প্লাজা মার্কেটের মালিক ও ব্যবসায়ী নূরআলম জানিয়েছেন, তার মালিকানাধীন জায়গার উপর দিয়ে যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক রিংকুর ভগ্নিপতির নতুন দালানে বিদ্যুৎ সংযোগের খুঁটি স্থাপন ও লাইনের তার টানাতে আসেন পল্লীবিদ্যুতের লোকজন। এসময় ব্যবসায়ী নূরআলম বাঁধা দেন। এতে ক্ষুব্ধ হয়ে যুবলীগ নেতা রিংকু, বহিরাগত সন্ত্রাসী  পারভেজসহ তার অনুসারীদের নিয়ে নূরআলম ও তার ছেলেদের উপর অতর্কিতভাবে হামলা চালায়। একপর্যায়ে ব্যবসায়ী নূরআলমকে শারীরিকভাবে লাঞ্ছিত ও তার ভাতিজা সুমনকে এলোপাতাড়ি কিল-ঘুঁষি দিয়ে ফুলা-জখম করা হয়। পরে তারা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নেন।

এদিকে যুবলীগ নেতা রিংকু ব্যবসায়ী নূরআলমের উপর হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, বিদ্যুৎ সংযোগের লাইন টানানো নিয়ে তাদের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে। হামলা ও ব্যবসায়ীকে লাঞ্ছিত করার অভিযোগ সত্য নয়। তবে এ ঘটনায় রিংকু পরে ওই ব্যবসায়ীর কাছে ক্ষমা চেয়েছেন বলে জানান।  

পল্লীবিদ্যুতের চন্দ্রগঞ্জ সাব জোনাল কার্যালয়ের এজিএম কাজী মো. মহসীন মুঠোফোনে জানিয়েছেন- ওইখানে নতুন খুঁটি স্থাপন ও লাইন টানাতে গেলে ঠিকাদারের লোকজন বাঁধার সম্মুখিন হওয়ায় কাজ বন্ধ আছে। বাঁধা প্রদানকারী পক্ষ যদি লিখিত অভিযোগ দেন, তাহলে আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করব।    

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একে ফজলুল হক জানিয়েছেন, বিদ্যুৎ সংযোগ সংক্রান্ত হামলার ঘটনায় এখনো কেউ থানায় লিখিত কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*