Sunday , 20 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » মৌলভীবাজারে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস পালিত
মৌলভীবাজারে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস পালিত

মৌলভীবাজারে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস পালিত

মোঃ আজিজুল ইসলাম, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে প্রত্যুষে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা হয়।  
শুক্রবার (২৬ মার্চ) সকালে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় জাতীয় পতাকা উত্তোলন, কুজকাওয়াজ প্রদর্শনী ও স্বাধীনতা দিবস উদযাপনের উদ্বোধনী অনুষ্ঠান।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। সম্মানিত অতিথি মৌলভীবাজার-রাজনগর ৩ আসনের  সংসদ সদস্য নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান।
অনুষ্ঠানের প্রথমেই জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি সম্মানিত জেলা প্রশাসক । এরপর  জেলা প্রশাসক প্যারেড দল পরিদর্শন এবং বেলুন ও ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধনপূর্বক প্রধান অতিথির বক্তব্য প্রদান রাখেন।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে উপস্থিত ছিলেন জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক দল, সাংবাদিক, শিশু কিশোর ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*