Thursday , 22 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » গণমাধ্যম কর্মিদের উপর হামলা, হেফাজতে ইসলামের নৈরাজ্যের প্রতিবাদে সিরাজগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
গণমাধ্যম কর্মিদের উপর হামলা, হেফাজতে ইসলামের নৈরাজ্যের প্রতিবাদে সিরাজগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

গণমাধ্যম কর্মিদের উপর হামলা, হেফাজতে ইসলামের নৈরাজ্যের প্রতিবাদে সিরাজগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ:
ব্রাক্ষনবাড়িয়া প্রেসক্লাবে আগুন, রাজধানিসহ দেশের বিভিন্ন স্থানে গণমাধ্যমকর্মিদের উপর হেফাজতে ইসলামের হামলা, গণমাধ্যমের গাড়ি ভাংচুরসহ দেশব্যাপি হেফাজতে ইসলামের নৈরাজ্যের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করেছে গণমাধ্যমকর্মিরা।
বৃহস্পতিবার (১ এপ্রিল) বেলা এগারটা থেকে বারটা পর্যন্ত সিরাজগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে শহরের মুজিব সড়কে ঘন্টাব্যাপি মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এ সময় জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর এসকল ঘটনার প্রতিবাদে ও দোষিদের বিচারের দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়।
সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহম্মেদের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. কে এম হোসেন আলী হাসান, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সম্পাদিকা ড. জান্নাত আরা হেনরি, জেলা বাসদের সমন্বয়ক নবকুমার কর্মকারসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*