Sunday , 13 June 2021
ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » ডিএনসিসি এলাকায় আরো ১০টি ইউটার্ন উদ্বোধন শনিবার
ডিএনসিসি এলাকায় আরো ১০টি ইউটার্ন উদ্বোধন শনিবার

ডিএনসিসি এলাকায় আরো ১০টি ইউটার্ন উদ্বোধন শনিবার

অনলাইন ডেস্ক:

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) এলাকায় আরো ১০টি ইউটার্ন উদ্বোধন করা হবে শনিবার। এজন্য যানবাহন চলাচলে কিছুটা পরিবর্তন আসবে বলে জানিয়েছে ডিএনসিসি।

আগামীকাল শনিবার ইউটার্নগুলো উদ্বোধন করা হবে বলে নিশ্চিত করেছে ডিএনসিসি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে ডিএনসিসি জানায়, ’’ঢাকার তেজগাঁও সাতরাস্তা মোড় থেকে উত্তরা হাউজবিল্ডিং পর্যন্ত ১১ (এগার) টি ইউটার্ন নির্মাণ’’ শীর্ষক প্রকল্পের আওতায় (১) উত্তরা রাজলক্ষী এর সামনে, (২) উত্তরা র‌্যাব-১ অফিস, (৩) ফ্লাইং ক্লাব কাওলা, (৪) বনানী ওভারপাস, (৫) বনানী আর্মি স্টেডিয়ামের সামনে, (৬) বনানী চেয়ারম্যান বাড়ী, (৭) মহাখালী আমতলী, (৮) মহাখালী বাস টার্মিনালের সামনে, (৯) তেজগাঁও নাবিস্কো মোড় এবং (১০) সাতরাস্তার বিজি প্রেস এলাকায় নির্মিত ইউটার্ন সমুহ যানবাহনের ব্যবহারের জন্য আগামী ০৩/০৪/২০২১ইং রোজ শনিবার উন্মুক্ত করা হবে।

ডিএনসিসি জানিয়েছে, এর ফলে নেভি হেড কোয়ার্টারের শাখা রাস্তা, বনানী রোড নং ২৭, বনানী কাকলী, বনানী রোড নং ১১, মহাখালী আমতলী মোড়, তেজগাঁও কহিনুর মোড়, লাভ রোড মোড় ইত্যাদি ইন্টারসেকশন সমূহ নিরবিচ্ছিন্ন ও সুষ্ঠু যানবাহন চলাচলের স্বার্থে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সহযোগিতায় রাইট টার্নিং (ডানে মোড়) বন্ধ রাখা হবে।

ডানের টার্নিং বন্ধ করা হলে ইউটার্ন সমূহ ব্যবহার করার জন্য অনুরোধ জানিয়েছে ডিএনসিসি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*