Tuesday , 20 April 2021
Home » দৈনিক সকালবেলা » আইন ও আদালত » বোয়ালমারীতে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে জখমের ঘটনায় মামলা, ওয়ার্ড আ’লীগ সভাপতিসহ আটক- ৩

বোয়ালমারীতে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে জখমের ঘটনায় মামলা, ওয়ার্ড আ’লীগ সভাপতিসহ আটক- ৩

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের বোয়ালমারীতে গ্রাম্য দলাদলি ও পূর্ব শত্রুতার জেরে বাড়ি থেকে ডেকে নিয়ে একজনকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত ব্যক্তি বাদি হয়ে বোয়ালমারী থানায় বৃহস্পতিবার (১ এপ্রিল) রাত সাড়ে দশটায় মামলা করেছে। থানা পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩ জনকে গ্রেফতার করে শুক্রবার (২ এপ্রিল) দুপুরে তাদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার গুনবহা ইউনিয়নের হরিহরনগর গ্রামের আব্দুল ওহাব মোল্যার ছেলে মো. বাকির মোল্যার (৪০) সঙ্গে গুনবহা ৯ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সাহেব মোল্যা, গুনবহা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মঞ্জু শেখ, সেলিম শেখ প্রমুখের দীর্ঘদিন যাবত গ্রাম্য দলাদলি ও শত্রতা চলছে। গত ৩০ মার্চ রাত সাড়ে এগারোটার দিকে সেলিম শেখ জরুরী কথা আছে বলে ফোন দিয়ে বাকির মোল্যাকে বাড়ির পাশের মাঠে ডেকে আনেন। এ সময় সেলিম শেখের সঙ্গে থাকা দেশীয় অস্ত্রধারী লোকজন বাকির মোল্যার মুখ বেধে তাকে পিটিয়ে এবং কুপিয়ে জখম করে। পরে বাকির মোল্যার চিৎকারে তার পরিবারের লোকজন ছুটে এসে তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় বাকির মোল্যার বসতঘর ভাংচুর করে তার ঘরে থাকা ৫৫ হাজার টাকা নিয়ে যায় এবং লুটপাট করে বলে অভিযোগ।

ওই ঘটনায় মো. বাকির মোল্যা বাদি হয়ে বৃহস্পতিবার রাত সাড়ে দশটায় ২০ জনকে আসামী করে এবং অজ্ঞাতনামা আরো ১০/১২ জনের নামে বোয়ালমারী থানায় ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৩৮০/৪২৭/৫০৬(২)/১১৪ ধারায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে থানা পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সাহেব মোল্যা (৫০), রেজাউল বিশ্বাস ও মনিরুল ইসলামকে শুক্রবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, ‘এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।’ উল্লেখ্য, বিবদমান ওই দুই গ্রুপের মধ্যে এর আগেও একাধিকবার রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*