Thursday , 22 April 2021
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্ত কলেজের অফিসিয়াল যাত্রা শুরু…
নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্ত কলেজের অফিসিয়াল যাত্রা শুরু…

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্ত কলেজের অফিসিয়াল যাত্রা শুরু…


আবদুর রশিদ  নাইক্ষ্যংছড়ি: নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৩০হাজার মানুষের প্রাণের দাবীর পূর্ণতা দিতে ঘুমধুম সীমান্ত কলেজ’র অফিসিয়াল কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
শনিবার ৩মার্চ দুপুর সাড়ে ১২টায় ঘুমধুম উচ্চ বিদ্যালয় সংলগ্ন অস্থায়ী কার্যালয়ে ঘুমধুম সীমান্ত কলেজের অফিসিয়াল কার্যক্রমের উদ্বোধন করেন১১ বিজিবি’র অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্ণেল শাহ আবদুল আজিজ আহমেদ। 
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘুমধুম কলেজ কলেজ বাস্তবায়ন কমিটির সভাপতি জনাব অধ্যাপক মোঃ শফিউল্লাহ।
এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমন্ডার আলহাজ্ব রাজামিয়া।ঘুমধুম সীমান্ত কলেজ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব অধ্যক্ষ মোঃফরিদ,অধ্যাপক কবি সিরাজ, ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খাইরুল বশর,ঈদগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুল হক,দক্ষিণ ঘুমধুম মিসকাতুন্নবী (সঃ) দাখিল মাদ্রার সুপার মাওলানা সেলিম উল্লাহ,আওয়ামীলীগ নেতা ও কলেজ বাস্তবায়ন কমিটির সদস্য ডাঃ মোহাম্মদ শাহজাহান, মাষ্টার শাহজাহান,এম.ছৈয়দ আলম,নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি বদর উল্লাহ, সাংবাদিক শ.ম.গফুর, মুক্তিযোদ্ধার সন্তান পুলিশ মোহাম্মদ শাহজাহান, ছাত্রনেতা ইব্রাহীম খলিল,ঘুমধুম ক্রীড়া পরিষদ সভাপতি ছৈয়দুর রহমান হীরা সহ বিভিন্ন পেশাজীবি বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে কলেজ বাস্তবায়ন কমিটির সভাপতি মোঃ শফিউল্লাহ বলেন-ঘুমধুম সীমান্ত কলেজ এই অঞ্চলের জন্য একটি মাইলফলক। এলাকাবাসীর দীর্ঘদিনের লালিত স্বপ্ন এবং সুশীল সমাজের সদিচ্ছার প্রতিফলন ঘটাতে পেরে অামি নিজেকে ধন্য মনে করছি।
উদ্বোধক ১১ বিজিবির জোন কমান্ডার লেঃ কর্ণেল শাহ আবদুল আজিজ আহমেদ কলেজ বাস্তবায়ন কমিটির এ উদ্যোগকে স্বাগত জানান এবং সব-সময় পাশে থেকে সহযোগিতা করবে বলে আশ্বস্ত করেন। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*